জুনিয়র নায়িকাকে সেটেই ৭-৮ বার চুমু! কী করেছিলেন আমির?

Aamir Khan: মিস্টার পারফেকশনিস্ট বলেই তাঁকে চেনেন সবাই। বহু বছরের কেরিয়ার তাঁর। বছরে একটা সিনেমাও করেন কিনা সন্দেহ। পর্দায় তাঁকে দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। কথা হচ্ছে অভিনেতা আমির খানের। কাজল থেকে রানি মুখোপাধ্যায় অনেক নায়িকাই তাঁদের কেরিয়ারের শুরুর দিকে আমিরকে নায়ক হিসাবে পেয়েছেন।

জুনিয়র নায়িকাকে সেটেই ৭-৮ বার চুমু! কী করেছিলেন আমির?
আমির খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 5:40 PM

মিস্টার পারফেকশনিস্ট বলেই তাঁকে চেনেন সবাই। বহু বছরের কেরিয়ার তাঁর। বছরে একটা সিনেমাও করেন কিনা সন্দেহ। পর্দায় তাঁকে দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। কথা হচ্ছে অভিনেতা আমির খানের। কাজল থেকে রানি মুখোপাধ্যায় অনেক নায়িকাই তাঁদের কেরিয়ারের শুরুর দিকে আমিরকে নায়ক হিসাবে পেয়েছেন। বর্তমানে অভিনয়ের পরিমাণ অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি। কিন্তু একটা সময় ছিল বছরে অনেকগুলো ছবি মুক্তি পেত আমিরের।

বেশির ভাগ সময়ই তাঁকে প্রেমের ছবিতেই দেখা গিয়েছে। ইন্ডাস্ট্রিতে বাকি নায়কদের থেকে তাঁক নামে গসিপ কম শুনতে পাওয়া যায়। এবার এক অদ্ভুত তথ্য জানা গেল আমিরের সম্পর্কে। জানেন, একবার নিজের নায়িকার সঙ্গে কী করেছিলেন অভিনেতা? শোনা যায়, একটি ছবির শুটিংয়ের সময় নিজের নায়িকাকে এমন একটি কাজ করতে বলেছিলেন নায়ক, যা খুবই অস্বস্তিতে ফেলেছিল অভিনেত্রীকে। শোনা যায়, তিনি নাকি নায়িকাকে অনস্ক্রিন ৭ থেকে ৮ বার চুমু খেতে বলেছিলেন। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে অভিনেত্রী নবনীত নিশান আমিরের সঙ্গে কাজের অভিজ্ঞতাই ভাগ করে নেন ।

আমির, জুহি চাওলা অভিনীত ‘হম হে রাহি পেয়ার কে’ ছবিতে অভিনয় করেছিলেন নবনীত। মহেশ ভাট পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এমন তাবড় তাবড় অভিনেতার সঙ্গে কাজ করে এক দিকে যেমন তিনি খুবই খুশি হয়েছিলেন তেমনই আবার যা কাণ্ড হয়েছিল তাতে তিনি অবাকই হয়েছিলেন।

নবনীত বলেন, “আমির, জুহি-সহ একাধিক তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করতে গিয়ে বেশ ভয়ই পেয়েছিলাম। বিশ্বাসই করতে পারছিলাম না এঁদের সঙ্গে কাজ করছি বলে। ” তিনি যোগ করেন, “ছবিতে একটি সিন ছিল যেখানে দেখানো হয়েছিল এনগেজমেন্ট করে আমিরের বাড়িতে গিয়েছিলাম আমি। সেখানেই নায়কের গালে চুমু এঁকে দিই। সিনটি করতে গিয়ে ঠোঁটের লিপস্টিক ওর গালে লেগে যায়। তার পর আমির সারা দিনে ওর গালে ৭ থেকে ৮ বার চুমু খেতে বলেছিলেন যাতে পরের সিনগুলোর ক্ষেত্রে কনটিনিউইটি মেলে।” নবনীত জানান, এই ঘটনার পর তিনি অত্যন্ত উত্তেজিত হয়ে পড়েছিলেন। শুধু তাই নয় সবাইকে জানিয়েছিলেন সারাদিন ধরে তিনি আমিরকে চুমু খেয়েছেন।