গর্ভে সন্তান, মৃত্যুশয্যায় গৌরী, স্ত্রীকে হারানোর ভয়ে কেঁদে ভাসান কিং খান…

Untold Story: সুহানা খানের জন্মের সময়ও গৌরী খানের এক পরিস্থিতি হয়েছিল, যখন তাঁকে নিয়ে আবারও চিন্তায় ডুবতে হয়েছিল শাহরুখ খানকে। শোনা যায় সেই কারণে তিনি যখন তৃতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করেছিলেন, তখনই নাকি সারোগেসির সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

গর্ভে সন্তান, মৃত্যুশয্যায় গৌরী, স্ত্রীকে হারানোর ভয়ে কেঁদে ভাসান কিং খান...
Follow Us:
| Updated on: Jul 29, 2024 | 7:30 PM

শাহরুখ খান ও গৌরী খানের মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কতটা মজবুত, তা নিয়ে কারও মনেই ধোঁয়াশা থাকার কথা নয়। কারণ তাঁদের সম্পর্কের প্রতিটা ভাঁজে শাহরুখ ও গৌরীর আবেগ জড়িয়ে। যা নিয়ে একাধিকবার মুখ খুলতে দেখা গিয়েছে জুটিকে। বলিউডের পাওয়ার কপিল তাঁরা। তাঁদের নিয়ে তাই বলিউডের অন্দরমহলে খুব একটা চর্চা চোখে পড়ে না। কারণ একটাই, তাঁরা খোলা মনে নিজেদের কথা সকলের সঙ্গে শেয়ার করে থাকেন। তবে জানেন কি, গৌরী খান একটা সময় কঠিন পরিস্থিতি দিয়ে গিয়েছিলেন। গৌরীকে সারা জীবনের জন্য হারাতে বসেছিলেন শাহরুখ খান। ১৯৯৮ সালে একটি সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, আরিয়ানকে জন্ম দেওয়ার সময় ভয়ানক পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল গৌরীকে। তিনি ভীষণভাবে কাঁপতে শুরু করেছিলেন। ক্রমশ তিনি অসুস্থ হয়ে পড়ছিলেন।

শাহরুখ খান তখন গৌরীর চোখের দিকে তাকিয়েই নাকি বুঝতে পেড়েছিলেন যে তিনি আর বাঁচবেন না। গৌরীকে হারিয়ে ফেলার ভয়ে সেই রাতে পাগলের মতো কেঁদেছিলেন তিনি। তবে তেমন কিছু অঘটন ঘটেনি। বরং তাঁদের কোল আলো করে এসেছিলেন আরিয়ান খান। এত কষ্টে ছেলের জন্মের পর শাহরুখ খান আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন। পরবর্তী এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি তাঁর ছেলেকে পৃথিবীর সমস্ত সুখ দিতে চান। তাই করেছেন। নিজের সন্তানদের জন্য তিনি ঠিক কতটা শ্রম করতে পারেন, তা এক প্রকার স্পষ্ট হয়ে গিয়েছিল।

তবে সেই শেষ নয়, সুহানা খানের জন্মের সময়ও গৌরী খানের এক পরিস্থিতি হয়েছিল, যখন তাঁকে নিয়ে আবারও চিন্তায় ডুবতে হয়েছিল শাহরুখ খানকে। শোনা যায় সেই কারণে তিনি যখন তৃতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করেছিলেন, তখনই নাকি সারোগেসির সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।