আসছে টাইগার থ্রি! সলমানকে টক্কর দিতে ক্যাটরিনার কঠোর অনুশীলন দেখলে অবাক হবেন!

অ্যাকশন ফিল্মের জন্য দরকার শক্ত ও বুদ্ধিদীপ্ত অনুশীলন। সিনেমার অ্যাকশন দৃশ্য সুন্দর করে ফুটিয়ে তোলার জন্য অভিনেত্রী ও অভিনেতাদের দৈহিক ও মানসিক প্রস্তুতি চলে। 

আসছে টাইগার থ্রি! সলমানকে টক্কর দিতে ক্যাটরিনার কঠোর অনুশীলন দেখলে অবাক হবেন!
ক্য়াটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 8:28 AM

আসন্ন সিনেমা টাইগার থ্রি নিয়ে এবার উঠে পড়ে লেগেছে সলমান খানের টিম। করোনার আতঙ্ক থাকলেও এবার দেশের মাটিতে শ্যুটিং করার প্রস্তুতি শুরু করেছে বলিউড ইন্ডাস্ট্রি। তারই ঝলক দেখা গেল সলমান খান প্রোডাকশনেও। দুরন্ত হিট এক থা টাইগার সিনেমার ফ্রাঞ্চাইজির তৃতীয় ফিল্ম টাইহার থ্রি। আপাতত জোরকদমে যশরাজ স্টুডিয়োতে চলছে অ্যাকশন দৃশ্যের জন্য় ওয়ার্কআউট। সম্প্রতি সিনেমার নায়িকা ক্যাটরিনা কাইফ ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছেট্রেনারের সাহায্যে শারীরিক কসরত করে চলেছেন। পরিচালক মনীশ শর্মা পরিচালিত টাইগার থ্রি ফিল্মে সলমান ও ক্যাটরিনার দুরন্ত ও অসাধার়ণ সব হাই-রিস্ক অ্যাকশন দৃশ্যে রয়েছে, যেখানে দুজনের জন্যই রয়েছে যথেষ্ট ফিজিক্যাল চ্যালেঞ্জিং। ক্যাটরিনার শেয়ার করা ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে, অ্যাকশন সিক্যুয়েন্সের জন্য পারফেক্ট হতে তাঁদের নিতে হচ্ছে কঠিন ও জটিল শারীরিক কৌশল। স্ট্রেচিং, কিকিং, ওয়ার্ক আউট- এই সবকিছুই একজন নায়িকা বা নায়কদের রোজকার শরীরচর্চার মধ্যে অন্যতম। ভিডিয়োয় দেখা গিয়েছে, ম্য়াট্রেসের উপর ট্রেনারের সাহায্যে শরীরচর্চায় মন দিয়েছেন ক্যাটরিনা।

হোয়াইট ট্যাঙ্ক টপ আর কালো রঙের টাইটস, সঙ্গে ধুসর রঙের স্যুইটশার্টে ক্যাটরিনা ইন্সটাগ্রামের ভিডিয়োতে লিখেছেন, একজন ভাল শিক্ষক ও ট্রেনার ছাড়া কোনও কাজই সম্ভব নয়। ট্রেনার ছাড়া আমার কাজ অসম্পূ্র্ণ। তাঁর ফিটনেস প্রশিক্ষক কুলদীপ শশী আসন্ন সিনেমার জন্য তাঁকে কীভাবে তৈরি করছেন, তা জানলে অবাক হবেন।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

অ্যাকশন ফিল্মের জন্য দরকার শক্ত ও বুদ্ধিদীপ্ত অনুশীলন। সিনেমার অ্যাকশন দৃশ্য সুন্দর করে ফুটিয়ে তোলার জন্য অভিনেত্রী ও অভিনেতাদের দৈহিক ও মানসিক প্রস্তুতি চলে। চলে নানা কৌশলের ট্রেনিংও। আর সেই দৃশ্যে নিজের একশো শতাংশ দিতে কার্ডিও এক্সারসাইজ থেকে শুরু করে হালকা থেকে মাঝারি ওজনের ভারাত্তলনও করেন এই বলি-সুন্দরী। স্ট্রেচিং, কার্ডিও-র মতো কঠিন শরীরচর্চার মধ্যে দিয়ে নিজেকে তৈরি করছেন ক্যাটরিনা। পাশাপাশি যোগা ও এক্সারসাইজ তো রয়েছে।

প্রসঙ্গত, ২০২১ সালে মুক্তি পায় সলমান-ক্যাটরিনা অভিনীত এক থা টাইগার। তারপর থেকে সিক্য়ুয়েল হিসেবে ২০১৭সালে মুক্তি পায় টাইগার জিন্দা হ্যায়। এই দুটি সিনেমাই বক্স অফিসে দারুণ ফল করেছিল ।

আরও পড়ুন: আসছে করোনার তৃতীয় ঢেউ! ঘরবন্দি শিশুদের মন ও শরীর সুস্থ রাখতে ওয়ার্কআউট করান