Astrology Prediction: কতটা সুখের দীপিকা-রণবীরের দাম্পত্য জীবন! বিবাহ বিচ্ছেদ না সুখে সংসার, ভবিষ্যত কী!

Ranveer-Deepika: এই দুইয়ের জুটি এক কথায় বলতে গেলে সকলের নজর কাড়ে খুব সহজেই। তাঁরা এখন বলিউডের সর্বাধিক কাঙ্খিত জুটি। যাঁদের বাজারদর তুঙ্গে।

Astrology Prediction: কতটা সুখের দীপিকা-রণবীরের দাম্পত্য জীবন! বিবাহ বিচ্ছেদ না সুখে সংসার, ভবিষ্যত কী!
একেই বলে রিল রিয়েল মিলে মিশে একাকার। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি সেটের পেছনে থাকা কাহিনির মধ্যে রণবীর দীপিকার প্রেমলীলা অন্যতম।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 10:23 AM

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ কম বেশি সকলেরই জানা। তাঁরা একে অপরকে এক কথায় চোখে হারায়। দীর্ঘ প্রেমের গল্প নয়। দীপিকাকে পেতে কেবল রণবীরই ছিলেন মরিয়া, সর্বত্রই তাঁর পিছু নিয়েছিলেন। রণবীরের ভালবাসার কাছে হার মেনে নিয়ে দীপিকা অবশেষে রাজি হয়েছিলেন এই সম্পর্কে আসতে। তবে থেকে শুরু এই জুটির পথচলা। ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। তবে থেকেই শুরু সংসার জীবন। চার বছর হতে চলল দিব্যি আছেন এই জুটি। তবে সত্যিই কি ভাল আছেন! সংসারের অন্দরমহলের সমীকরণটা ঠিক কেমন! তা নিয়ে এবার বিস্তারিত গণনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রণবীর বেশ বুদ্ধিদীপ্ত, জীবনের প্রতিটা ক্ষেত্রে তিনি নিজের মেধা দিয়েই কাজ করে থাকেন। যার ফলে তাঁর কেরিয়ার এতটা গোছানো ও সাফল্যের মুখ দেখেন তিনি এতটাই দ্রুত। অন্যদিকে দীপিকা পাড়ুকোন বেশ শক্ত প্রকৃতির মানুষ। যিনি জীবনে নিয়ম মেনে চলতেই বেশি পছন্দ করেন। এই দুইয়ের জুটি এক কথায় বলতে গেলে সকলের নজর কাড়ে খুব সহজেই। তাঁরা এখন বলিউডের সর্বাধিক কাঙ্খিত জুটি। যাঁদের বাজার দর তুঙ্গে।

জ্যোতিষগণনা অনুযায়ী এই দুই স্টার তাঁদের একে অপরের জন্য বেশি লাকি। তাঁরা বিয়ের পর আরও বেশি করে কাজ করছেন ও বড় প্রজেক্টের অংশ হচ্ছেন। তবে তাঁদের ভাগ্য সেভাবে বর্তমানে সায় দিচ্ছে না বেশ কিছু গ্রহ নক্ষত্রের অবস্থানের কারণে। সমস্ত জুটির মতই তাঁদের জীবনেও রয়েছে অশান্তি। মাঝে মধ্যেই তাঁদের মধ্যে মতবিরোধ দেখা দেয়। তবে দীপিকা সাধারণত অশান্তি এড়িয়ে যেতে পছন্দ করে বলেই, জল খুব বেশি দূর এগোতে পারে না। মঙ্গল রণবীরের গ্রহের অধিপতি ও রাহু দীপিকার অধিপতি, যে সমীকরণেই তাঁরা মাঝে মধ্যেই বেশ উগ্র হয়ে ওঠেন, হারিয়ে ফেলেন মেজাজ-ধৈর্য্য। তবে তাঁদের বৈবাহিক জীবন ভীষণ মজবুত। অশান্তি থাকলেও বিচ্ছেদের তেমন কোনও সম্ভাবনাই নেই। উল্টে সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের মধ্যে ভালবাসার গভীরতা আরও বাড়বে বলেই অনুমান।