Guru Reverse Transit: বৃহস্পতির উল্টো পদক্ষেপে স্বাস্থ্যের অবনতি! ১১৯ দিন চাপ পড়বে এই ২ রাশির উপর

Retrograde Guru: মীন রাশির জাতক-জাতিকারা থাইরয়েড, আর্থাইটিস, কোলেস্টেরলের সমস্যা তৈরি হতে পারে। তাই এখন থেকেই স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। ওষুধ খাওয়ার পাশাপাশি ব্যায়াম করাও জরুরি। ১১৯ দিন ধরে মীন রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত।

Guru Reverse Transit: বৃহস্পতির উল্টো পদক্ষেপে স্বাস্থ্যের অবনতি! ১১৯ দিন চাপ পড়বে এই ২ রাশির উপর
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 12:41 PM

জ্যোতিষশাস্ত্রে (Astrology) বৃহস্পতিগ্রহকে (Jupitor) একটি শুভ গ্রহ হিসেবে ধরা হয়। আগামী ২৯ জুলাই থেকে মীন রাশিতে (Pisces) পিছিয়ে যাবে বৃহস্পতি। ২০২২ সালের ২৪ নভেম্বর পর্যন্ত পিছিয়ে থাকবে বলে জানা গিয়েছে। এই বিপরীতমুখী সময়ে বৃবস্পতি মীন ও কন্যা রাশির (Virgo) জাতক-জাতিকাদের জন্য ভাল প্রভাব পড়বে না। বেশ চিন্তার কারণ। বৃহস্পতির এই পিছিয়ে যাওয়ার সময় জাতক-জাতিকাদের টানা ১১৯দিন তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। যারা মীন বা কন্যা রাশির অন্তর্গত, তাদের নিজেদের যত্ন নেওয়া উচিত। বিশেষ করে যাদের ওজন বেশি ,তারা অবশ্যই মর্নিং ওয়াক করার ব্যায়াম করা শুরু করে দিন।

বৃহস্পতির প্রভাবে শরীরের মেদ বাড়বে

বৃহস্পতি মীন রাশিকে সবচেয়ে বেশি প্রবাবিত করবে। কারণ বৃহস্পতি এই রাশিতেই বিরাজ করবে। বৃহস্পতি মহাকাশ জগতের সবচেয়ে ভারী ও বৃহত্তম গ্রহ। গ্রহের রাজা যেখানেই থাকেন সেখানেই জাতক-জাতিকে দমিয়ে রাখার চেষ্টা করে। ফলে সাফল্যের ধারেকাছেও ঘেষতে পারেন না। এমনকি ওজন দ্বিগুণ হয়ে যায়। মীন রশি হওয়ার অর্থ হল চন্দ্র ও বৃহস্পতি একসঙ্গে রয়েছে। এরফলে বৃহস্পতি চন্দ্রকে শক্তিশালী করে তোলে। কিন্তু মীন রাশির সিংহাসনে থাকার কারণে শরীরে অতিরিক্ত মেদ জমতে শুরু করে। গ্রহের প্রভাবে স্বাস্থ্যের নানা সমস্যা দেখা যায়। অন্যদিকে মীন রাশির জাতক-জাতিকাদের উপর বৃহস্পতির পূর্ণ প্রভাব থাকবে। যদি বৃহস্পতির আরোহন পিছিয়ে যায়. তাহলে সকালে ঘুম থেকে ওঠার পর শরীরে ভারাক্রান্তা দেখা যায়। ওজন বৃদ্ধি সঙ্গে শরীরে বাসা বাধতে পারে আরও কয়েকটি রোগ। মীন রাশির জাতক-জাতিকারা থাইরয়েড, আর্থাইটিস, কোলেস্টেরলের সমস্যা তৈরি হতে পারে। তাই এখন থেকেই স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। ওষুধ খাওয়ার পাশাপাশি ব্যায়াম করাও জরুরি। ১১৯ দিন ধরে মীন রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত।

ভাজাভুজি থেকে দূরত্ব বজায় রাখুন কন্য়া রাশির জাতক-জাতিকারা

কন্যা রাশির সিংহাসন বা রাশিচক্রের জন্য, বৃহস্পতির পিছিয়ে যাওয়ায় কন্যা রাশির জাতক-জাতিকাদের পেটখারাপের উপসর্গ দেখা দিতে পারে। তাই খুব বেশি তৈলাক্ত খাবার খাওয়া এড়িয়ে চলা উচিত। খাস্তা খাবার, শর্টব্রেড, ডাম্পলিং এর মতো গভীর ভাজা খাবার থেকে ১১৯ দিন এড়িয়ে চলুন। কন্যা রাশির জাতক-জাতিকারা যদি অ্যালকোহল পান করেন তবে তাও বর্জন করুন। মীন রাশিতে বৃহস্পতির বিপরীতমুখী প্রভাব কন্যা রাশির পেটেও প্রভাব ফেলবে। বৃহস্পতি লিভারের প্রতিনিধিত্ব করে, তাই যাদের ফ্যাটি লিভার আছে তাদেরও এড়িয়ে চলা উচিত।

বিপরীতমুখী বৃহস্পতির কাছ থেকে উপশম পাওয়ার প্রতিকার

– খাদ্য নিয়ন্ত্রণের পাশাপাশি, মন্দিরের পুরোহিতকে সেলাইবিহীন কাপড় দান করতে পারেন, এতে বৃহস্পতি গ্রহ খুশি হন।

– গরুকে পরিপূর্ণ খাবার খাওয়াতে হবে। গরুর আশীর্বাদে গুরু প্রসন্ন হন।

– বাড়ির বড়দের সেবা করুন।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।