Budh Gochar 2023: বুধের গোচরের জেরে চরম বিপদের মুখে ৫ রাশির জাতকরা! চলে যেতে পারে সঞ্চিত সব টাকা

Mercury Transit: বুধের গমনের কারণে কোন রাশির জাতকদের উত্থান-পতন হতে পারে তা জেনে নেওয়া বেশ জরুরি। বুধের গোচরে কোন রাশির জন্য বুধ গ্রহ ৭ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত সমস্যা তৈরি করতে পারে…

Budh Gochar 2023: বুধের গোচরের জেরে চরম বিপদের মুখে ৫ রাশির জাতকরা! চলে যেতে পারে সঞ্চিত সব টাকা
এই রাশিতে সূর্য ও বুধের সংমিশ্রণে তৈরি হতে চলেছে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 1:55 PM

জ্যোতিষমতে, আগামী মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ধনু রাশি ছেড়ে বুধ গ্রহ মকর রাশিতে প্রবেশ করবে। সূর্য দেবতা ইতিমধ্যেই মকর রাশিতে বিরাজমান, এমন পরিস্থিতিতে বুধাদিত্য নামে একটি রাজযোগও এই রাশিতে সূর্য ও বুধের সংমিশ্রণে তৈরি হতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মিথুন ও কন্যা রাশির অধিপতি বুধ হল বুদ্ধিমত্তা ও বক্তৃতার কারক গ্রহ। মকর রাশিতে বুধের গমনের কারণে এটি দেশ ও বিশ্ব সহ ১২টি রাশির উপর প্রভাব ফেলবে। বুধের গমনের কারণে কোন রাশির জাতকদের উত্থান-পতন হতে পারে তা জেনে নেওয়া বেশ জরুরি। বুধের গোচরে কোন রাশির জন্য বুধ গ্রহ ৭ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত সমস্যা তৈরি করতে পারে…

বৃষ রাশি

বুধের গমন আপনার রাশির জন্য মাঝারি ফলদায়ক হবে। এই সময়ে, আপনার করা কাজগুলি কোনও কারণে আটকে যেতে পারে। আপনি যদি বিনিয়োগে মনোযোগ না দেন তবে আর্থিক ক্ষতিও হতে পারে। ট্রানজিটের সময়ও আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, অন্যথায় রাগ করে কিছু বললে আপনি সমস্যায় পড়বেন। বাবার সঙ্গে আপনার সম্পর্ককেও প্রভাবিত করতে পারে। এর পাশাপাশি, দীর্ঘ ভ্রমণে যাওয়ার সুযোগও থাকবে, সেখানে গিয়ে স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সময়ের মধ্যে, জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে মতবিরোধ হতে পারে।

কর্কট রাশি

বুধের গমন আপনার রাশির জন্য মিশ্র ফলদায়ক হবে। মহিলার কারণে, অনেক সমস্যার সম্মুখীন হতে পারে, যা আপনার জন্য উপকারে লাগবে না। অতিরিক্ত কাজের কারণে স্বাস্থ্যেও বিরূপ প্রভাব পড়তে পারে। ট্রানজিটের সময় কারোর সঙ্গে টাকা লেনদেন করা থেকে বিরত থাকুন। আপনার গোপন কথা কাউকে বলবেন না এই সময়। সরকারি খাতে কর্মরত ব্যক্তিদের ভয়ের সম্মুখীন হতে পারে, তাই অনৈতিক কাজ থেকে দূরে থাকুন। বুধের গমন চাকরি পেশা ও ব্যবসায়ীদের জন্য অনেক সমস্যা তৈরি করতে পারে, কাজে কোনও না কোনও বাধা আসবে, যার কারণে তারা মানসিক চাপে থাকবেন।

বৃশ্চিক রাশি

বুধের গমন আপনার রাশিচক্রের জন্য অনেক চ্যালেঞ্জ নিয়ে আসবে। এই সময়ে, ক্ষেত্রের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারণে, আপনি সমস্যায় পড়বেন এবং কাজে বাধা আসবে। ট্রানজিটের সময় আপনাকে আপনার খরচের দিকেও নজর দিতে হবে, অন্যথায় ঋণ নিতে সমস্যা হতে পারে। এই সময়ের মধ্যে কারও সাথে তর্ক করা এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে শারীরিক এবং মানসিকভাবে ক্ষতি করতে পারে। যারা প্রেমের জীবনে আছেন তাদেরও এই সময়ে সতর্ক থাকতে হবে এবং কথায় মনোযোগ দিতে হবে কারণ কিছু আপনার সঙ্গীকে আঘাত করতে পারে, যা সম্পর্ককে প্রভাবিত করতে পারে। এই সময়ে আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন তবে অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন।

ধনু রাশি

বুধের গমন ধনু রাশির জাতকদের জন্য খুব একটা শুভ হবে না। এই সময়ে শত্রুরা আপনাকে একপেশে করে রাখার চেষ্টা করতে পারে।, তবে বিচক্ষণতার সঙ্গে কাজ করলে আপনি নিজের কাজে সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মী ও কর্মকর্তাদের কারণে আপনার কাজ করতে ভালো লাগবে না এবং এক না কোনও সমস্যা থেকে যাবে। যদি সরকারের বিরুদ্ধে কাজ করেন তবে এই ট্রানজিটের সময় বন্ধ করুন, অন্যথায় আদালতের মামলায় জড়িয়ে পড়তে পারেন। যদিও বন্ধুদের সঙ্গে সামাজিক বৃত্ত বাড়বে, কিন্তু সেগুলো কোনও কাজে আসবে না। এই সময়ে ভাইবোনের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে তাই বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন।

মকর রাশি

বুধ আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে। এই সময়ে, অপ্রয়োজনীয় ভ্রমণ, অর্থ ব্যয় এই রাশির জন্য ঝামেলার কারণ হতে পারে। ট্রানজিট সময়কালে পিতার সমর্থন পাবেন, তবে মনে রাখবেন তার সঙ্গে সম্পর্কের অবনতি যেন না হয়। এই সময়ের মধ্যে, কোনও পুরনো স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আবার বাড়তে পারে। তাই স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। এই সময়ে যেকোনও জায়গায় বিনিয়োগ করা এই সময়টি ক্ষতিকর প্রমাণিত হতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। আদালতের ক্ষেত্রেও মনোযোগ প্রয়োজন। এ সময় মন ধর্মের কাজে নিযুক্ত থাকবে ও মানসিক শান্তিও পাবেন।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)