Rose Day 2023: কালই Rose Day! কোন রঙের গোলাপ কোন রাশির জন্য পারফেক্ট, সঙ্গীকে দেওয়ার আগে জেনে নিন

Valentine's Day 2023: আপনিও যদি বিশেষ কাউকে গোলাপ দিতে চান, তাহলে এই ভালোবাসা দিবসে জেনে নিন, রাশিচক্র অনুযায়ী, আপনার প্রেমিকাকে গোলাপ উপহার দিয়ে আপনার ভালোবাসা প্রকাশ করা উচিত।

Rose Day 2023: কালই Rose Day! কোন রঙের গোলাপ কোন রাশির জন্য পারফেক্ট, সঙ্গীকে দেওয়ার আগে জেনে নিন
ভালোবাসার প্রতীক লাল গোলাপ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 9:06 AM

ক্যালেন্ডার অনুযায়ী, ভ্যালেন্টাইন সপ্তাহ শুরু হচ্ছে আগামী ৭ ফেব্রুয়ারি গোলাপী দিবস দিয়ে। এরই সঙ্গে বাতাসে মিশেছে ভালোবাসার রঙ। প্রেমের বন্দনা ও স্বপ্নগুলো প্রেমিক-প্রেমিকাদের হৃদয়ে গোলাপের মতো ফুটতে শুরু করেছে এখনই। এই পরিস্থিতিতে রোজ ডে উপলক্ষে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে গোলাপ বিনিময় একান্ত কাম্য। যদি বিশেষ কাউকে গোলাপ দিতে চান, তাহলে এই ভালোবাসা দিবসের আগে রাশিচক্র অনুযায়ী, আপনার প্রেমিকাকে গোলাপ উপহার দিয়ে আপনার ভালোবাসা প্রকাশ করা উচিত। এ বছর ভালোবাসা দিবসে একটি খুব শুভ কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে। জ্যোতিষদের মতে, এ দিনটি শুক্রবার পড়েছে। শুক্রবারের অধিপতি শুক্র, প্রেমের কারক। এখানেই শেষ নয়, কেকের উপর আইসিং হল যে শুক্র তার নিজস্ব নক্ষত্র পূর্বাষাধায় থাকবে। এর সঙ্গে শুক্র বিরাজ করবে ও যারা প্রেম করছেন তারা প্রেমের উপর ভরসা রাখতে পারেন। এ গোলাপের দিনে, সঙ্গীকে রাশি অনুসারে গোলাপ দেওয়া শুভ হবে। এর কারণে জীবনে প্রেমের বৃষ্টি নেমে আসতে পারে। হ

মেষ রাশি

মেষ রাশির অধিপতি মঙ্গল গ্রহের রং লাল এবং মেষ রাশির জাতক-জাতিকারা খুবই উদ্যমী হয়। তারা উজ্জ্বল লাল রং খুব পছন্দ করেন। যদি প্রেমিকাও মেষ রাশির হয়, তাহলে তাকে লাল গোলাপ দিয়ে ভালোবাসা প্রকাশ করুন। গোলাপ দিয়ে রোমান্টিক কার্ড দিতে পারেন। ভালোবাসার রঙ আরও গভীর হতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশির অধিপতি শুক্র রাশির জাতক-জাতিকারা খুবই রোমান্টিক এবং গম্ভীর হয়ে থাকেন। তারা ভালবাসার সঙ্গে সরলতা পছন্দ করেন। আপনি যদি এই রাশির জাতক আপনার প্রেমিকের হৃদয়ে আপনার প্রেমের সুবাস বাড়াতে চান তবে তাকে একটি গোলাপী গোলাপ উপহার দেওয়া খুব ভাল হবে। আপনি যদি তাকে গোলাপের সঙ্গেএকটি পোশাক বা মেকআপের সেট উপহার দেন তবে এটি কেকের উপর আইসিংয়ের মতো কাজ করবে।

মিথুনরাশি

মিথুন রাশির অধিপতি বুধ এবং এই রাশির মানুষ চিন্তায় হারিয়ে গেলেও রোমান্টিক। তারা বুদ্ধিমত্তা এবং শিল্পকে খুব গুরুত্ব দেয়। এমন পরিস্থিতিতে আপনার প্রেমিকা যদি মিথুন রাশির হয়, তাহলে তাকে লালের সঙ্গে সাদা গোলাপ দিন। এটি আপনার প্রেমে সরলতার অনুভূতি দেবে, যা এই রাশির জাতকদের কাছে খুবই আনন্দদায়ক। উপহার হিসেবে তাদের রোমান্টিক গল্পের বইও দিতে পারেন।

কর্কট রাশি

সাদা গোলাপ সত্যিকারের ভালবাসা ও হৃদয়ের সততার প্রতিনিধিত্ব করে। কর্কটরাশিদের কাছে খুবই আনন্দদায়ক। সাদা রঙও শান্তির প্রতীক, তাই কর্কট রাশির জাতকদের সাদা গোলাপ উপহার দিয়ে আপনার মনের কথা জানাতে পারেন।

সিংহ রাশি

এ বছর ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে সিংহের জাতকদের কমলা বা নীল গোলাপ উপহার দেওয়া খুবই কার্যকর হবে। সিংহ রাশির অধিপতি সূর্য বর্তমানে শনির সঙ্গে রয়েছেন। যে কারণে আজকাল রঙিন গোলাপের প্রভাবও বেশি দেখা যাবে।

কন্যা রাশি

কন্যা রাশির অধিপতি বুধ। এমন পরিস্থিতিতে প্রেমের জীবনে রোমান্সের ছোঁয়া যোগ করতে আপনার প্রেমিককে লাল গোলাপ দেওয়া উচিত। কিন্তু শুধু একটি গোলাপ দিয়ে কাজ হবে না, যদি নীল গোলাপটিও পাওয়া যায় তাহলে লাল গোলাপের সঙ্গে প্রেমিকাকে দিয়ে দিন।

তুলা রাশি

তুলা রাশির মানুষরা জীবনকে খুব ভারসাম্যপূর্ণ ভাবে দেখেন। তারা এটি খুব মশলাদার বা খুব হালকা পছন্দ করে না। প্রসঙ্গত, এ বছর রোজ ডে উপলক্ষে তুলা রাশির অধিপতি শুক্র মঙ্গলের সঙ্গে রয়েছেন। এমতাবস্থায় প্রেমের ব্যাপারে অনেক উৎসাহ ও উত্তেজনা থাকবে। তাদের প্রতি ভালবাসা প্রকাশ করার জন্য, আপনি তাদের একটি গোলাপী গোলাপ দিতে পারেন যা প্রেমের ভারসাম্য দেখায়। আপনি তাকে গোলাপ দিয়ে একটি পোশাক দিতে পারেন। একটি গোলাপী এবং সাদা পোষাক তার খুব উপযুক্ত হবে.

বৃশ্চিক রাশি

আপনি যদি মঙ্গলের বৃশ্চিক রাশির সামনে ভালবাসা প্রকাশ করতে চান তবে আপনি গোলাপ দিবস উপলক্ষে সঙ্গীকে লাল গোলাপ উপহার দিতে পারেন। মঙ্গল বর্তমানে শুক্রের সঙ্গে ধনু রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে বৃশ্চিক রাশির জাতকদের হলুদ গোলাপ উপহার দিয়েও ভালোবাসা প্রকাশ করা যায়। তাদের প্রতি ভালোবাসা প্রকাশের জন্য যেকোনো বৈদ্যুতিক সরঞ্জামও দিতে পারেন।

ধনু রাশি

ধনু রাশির শাসক গ্রহ বৃহস্পতি। রোজ ডে উপলক্ষে, অগ্নি উপাদানের এই রাশির জাতকদের একটি কমলা বা হলুদ গোলাপ দেওয়া ভাল হবে। ধনু রাশির মানুষদের প্রেমের ক্ষেত্রে খুব রোমান্টিক মনে করা হয় কিন্তু দেখাতে পছন্দ করেন না। সরল এবং রুচিকে অত্যন্ত গুরুত্ব দেয়। সেজন্য আপনি যদি প্রথমবারের মতো আপনার ভালবাসা প্রকাশ করতে চান তবে আপনি  হলুদ গোলাপ দিতে পারেন। প্রেমের যাত্রায় এগিয়ে থাকলে কমলা গোলাপ উপহার দিয়ে প্রেমের সম্পর্ক মজবুত করতে পারেন।

মকর রাশি

মকর রাশির অধিপতি শনি। এই রাশির জাতক জাতিকাদের ভালোবাসা জানাতে চাইলে লাল গোলাপ উপহার দিতে পারেন। প্রকৃতপক্ষে, শনির মালিকানাধীন এই রাশিচক্রের ঐতিহ্যের সাথে গভীর সংযুক্তি রয়েছে। যাইহোক, আপনি চাইলে লাল গোলাপের সঙ্গে নীল গোলাপও দিতে পারেন। আপনি যদি গোলাপের সঙ্গে কোনও পুরানো জিনিস বা স্মৃতি উপহার দেন, তাহলে মুখের খুশি দেখে আপনি আপনার রোজ ডে সফল বিবেচনা করতে পারেন।

কুম্ভ রাশি

বেগুনি রঙের গোলাপ একটি খুব ভিন্ন রঙের এবং অনন্য গোলাপ। এটি সহজে পাওয়া যায় না এবং এর রঙ অন্যান্য গোলাপ থেকে আলাদা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশির লোকেরা বেগুনি গোলাপ খুব পছন্দ করে কারণ এটি প্রথম দর্শনে প্রেমের প্রতীক হিসাবে বিবেচিত হয়। এছাড়াও এই রাশির জাতকরাও সাদা গোলাপ পছন্দ করেন।

মীন রাশি

মীন রাশির অধিপতি বৃহস্পতি। গুরু হলুদ রং পছন্দ করেন। এই রাশির মানুষও হলুদ খুব পছন্দ করেন। এই রাশির মানুষদের ঐতিহ্য ও সরলতার সঙ্গে চলার গুণ থাকে। এই সময়ে, হলুদ রঙও বসন্ত অনুসারে অনুকূল। আপনি যদি তাদের একটি হলুদ গোলাপ এবং তার সঙ্গে একটি হলুদ জামা উপহার দেন, তাহলে রোজ ডে স্মরণীয় হয়ে উঠতে পারে। রোজ ডে-তে প্রেমিকাকে মন্দিরে নিয়ে গেলে আরও ভালো হবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)