Aries Horoscope: নতুন প্রেমের প্রস্তাব পেতে পারেন, সন্তানের কষ্টে কষ্ট পেতে পারেন! পড়ুন রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Aries Horoscope: নতুন প্রেমের প্রস্তাব পেতে পারেন, সন্তানের কষ্টে কষ্ট পেতে পারেন! পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2023 | 8:15 AM

আজকের দিনটি কেমন যাবে? মেষ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল।

মেষ রাশি

আজ একটি নতুন ব্যবসা শুরু করা লাভজনক প্রমাণিত হবে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। আপনার চাকরিতে আপনি যা চান তাই করতে পাবেন। পরিবারের কোনো সদস্যের কারণে সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়বে। সরকারি চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সংস্কার কাজের অগ্রগতি হবে। রাজনীতিতে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। ক্রীড়া প্রতিযোগিতায় প্রত্যাশিত সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরির ইন্টারভিউ এবং পরীক্ষায় সাফল্য পাবেন। ব্যবসায়িক পরিকল্পনা গোপনে বাস্তবায়ন করুন। কোনো প্রতিপক্ষ বা গোপন শত্রুকে বলবেন না, অন্যথায় আপনার ব্যবসায়িক পরিকল্পনা ব্যাহত হতে পারে। আধ্যাত্মিক ক্ষেত্রে প্রবীণ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন।

আর্থিক অবস্থা: আজ অর্থ লেনদেনে সতর্ক থাকুন, অন্যথায় আপনি লাভ থেকে বঞ্চিত হতে পারেন। আপনি ব্যবসায় বন্ধু এবং পরিবারের কাছ থেকে বিশেষ সমর্থন এবং সাহচর্য পাবেন। যা ভালো আয়ের ইঙ্গিত দেয়।  উপহার এবং অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পিতামাতার কাছ থেকে বিশেষ আশীর্বাদ পেতে যাচ্ছেন। আর্থিক সাহায্য পেতে পারেন। রাজনীতিতে করা কঠোর পরিশ্রম উপকারী প্রমাণিত হবে।

মানসিক অবস্থা: আজ অন্তরঙ্গ সঙ্গীর সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। নতুন প্রেমের সম্পর্কের প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় উদ্ভূত উত্তেজনার অবসান হবে। যার কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে। কোনো আত্মীয়ের আগমনের শুভ লক্ষণ দেখা দেবে। গার্হস্থ্য জীবনে আপনার কোনো উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। আপনি বন্ধুদের সাথে গান বা বিনোদন উপভোগ করবেন। সামাজিক কাজে কোনো গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন।

স্বাস্থ্যের অবস্থা :- আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি পেট সম্পর্কিত যে কোনও দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। প্রিয়জনের খারাপ স্বাস্থ্যের উন্নতি হবে। যা আপনাকে দেবে অপার সুখ। যা আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্ক থাকুন। জীবন থেকে রোগ দূর করতে কাজ করবে।

প্রতিকার:- আজ কাউকে হত্যা বা মারবেন না। ভেজাল জিনিস পরিহার করুন।