Sun Transit In Leo: লাকি ডে! সিংহ রাশিতে সূর্যের প্রবেশে লাভবান কোন কোন রাশি, জানুন

Effect of Sun Transit: সিংহ রাশিতে প্রবেশ করার পরই সূর্যের প্রভাবে বেশ কয়েকটি রাশির জাতকদের শক্তি সরবরাহ করবে। পাশাপাশি শক্তি লাভও করবে।

Sun Transit In Leo: লাকি ডে! সিংহ রাশিতে সূর্যের প্রবেশে লাভবান কোন কোন রাশি, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 6:30 AM

আগামী ১৭ অগস্ট, সিংহ রাশিতে (Leo) প্রবেশ করছে সূর্য গ্রহ (Sun Planet)। জ্যোতিষশাস্ত্রে (Astrology) অনুযায়ী সূর্যকে সমস্ত গ্রহের রাজা হিসেবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র মতে, সূর্য (Sun) সরাসরি মানবদেহেও প্রভাব ফেলে । যার ফলে এমন পরিস্থিতিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে দেখা হয়। সিংহ রাশিতে প্রবেশ করার পরই সূর্যের প্রভাবে বেশ কয়েকটি রাশির জাতকদের শক্তি সরবরাহ করবে। পাশাপাশি শক্তি লাভও করবে। কোন কোন রাশির উপর সূর্যের শক্তিশালী প্রভাব ও শুভ যাত্রা শুরু হতে চলেছে, তা জেনে নিন এখানে…

মেষ রাশি

সিংহ রাশিতে সূর্যের আগমনে মেষ রাশির শিক্ষার্থীরা খুব উপকৃত হবেন। পড়াশোনায় বেশি মনোযোগ দেওয়ার কারণে তারা ভালো ফলাফলও করতে পারবেন। শুধু তাই নয়, জাতক-জাতিকাদের রোমান্টিক জীবনও খুব ভাল হতে চলেছে। অর্থের দিক থেকেও এই সময়টি এই রাশির জন্য খুব অনুকূল হবে। একই সময়ে প্রচুর অর্থ সংগ্রহ ও সঞ্চয় করতে পারেন। সহকর্মী এবং ঊর্ধ্বতনদের সঙ্গে আপনার সম্পর্কেরও উন্নতি হবে।

কর্কট রাশি

সূর্য কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে এই সময়। ফলে এই রাশির জাত-জাতিকাদের আপনার উপর সবচেয়ে ইতিবাচক প্রভাব ফেলবে। নিজেকে সব দিক থেকে রক্ষা করতে সক্ষম হবেন। আপনার পরিবারও আপনাকে তাদের পূর্ণ সমর্থন দেবে। গবেষণার সঙ্গে যুক্ত শিক্ষার্থীদেরও ক্ষেত্রে আরও ভাল করতে দেখা যাবে। এই সময়টি ব্যবসার সঙ্গে জড়িত যারা, তাদের ভাগ্য ফিরে আসবে বলে মনে করা হচ্ছে।

সিংহ রাশি

সিংহ রাশিতে সূর্যের প্রবেশের ফলে এই রাশির জাতকদের সবচেয়ে বেশি শক্তি বৃদ্ধি পাবে। এর মধ্যে আপনার আত্মবিশ্বাসও পূর্ণতা পাবে। যার ফলশ্রুতিতে আপনি আপনার কর্মক্ষেত্রে দারুণ সাফল্য অর্জন করতে পারবেন। পাশাপাশি আপনার স্বাস্থ্যের অবস্থারও উন্নতি হবে। তবুও, আপনার স্বাস্থ্যের প্রতি অসতর্ক হবেন না। যোগব্যায়াম এবং ব্যায়াম করতে থাকুন, আপনার স্বাস্থ্য থাকবে ফিট।

মীন রাশি

সূর্যের এই যাত্রায় আপনার স্বাস্থ্যের অনেক উন্নতি ঘটবে। সুস্বাস্থ্যের নানান লক্ষণ আপনি বুঝতে পারবেন। কারণ, সূর্য দেবতার সাহায্যে, আপনার একটি শক্তিশালী ইমিউন সিস্টেম বজায় থাকবে। তার জেরে যে কোনও রোগ আপনাকে ছুঁতে পারবে না। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য এই সময়টি উপকারে লাগবে। কর্মজীবনে যারা প্রশাসনিক বা সরকারি পদে কর্মরত আছেন, তারা ইতিবাচক ফল পাবেন। সিংহ রাশিতে সূর্যের গমনের ফলে এই রাশির জাতক-জাতিকাদের যেকোনও সমস্যায় মামার স্থানীয় আত্মীয়দের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।