পারিবারিক শত্রুতার শিকার, খুন ১২ বছরের বালক

কাসগঞ্জ (Kasganj) জেলার ঘটনা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খুন হওয়া কিশোরের দেহ পাওয়া যায় বাড়ির পাশের ভুট্টা ক্ষেতে।

পারিবারিক শত্রুতার শিকার, খুন ১২ বছরের বালক
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 9:22 PM

আগ্রা: ফের খবরের শিরোনামে যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। খারাপ ঘটনার কারণে এই রাজ্যের নাম প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে উঠে আসে। এবার পারিবারিক অশান্তির জেরে খুন (Murder) হতে হল এক নাবালককে। পারিবারিক অশান্তির শিকার যে একজন নাবালক হতে পারে তা এখনও বিশ্বাস করতে পারছে না স্থানীয় মানুষেরা।

কাসগঞ্জ জেলার ঘটনা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খুন হওয়া কিশোরের দেহ পাওয়া যায় বাড়ির পাশের ভুট্টা ক্ষেতে। পরিবারের লোকজন প্রথমে চিনতে পারছিল না ওই বালককে। এতটা নৃশংস ভাবে খুন করেছে অপরাধীরা। অনুমান করা হচ্ছে, খুনের পর দেশে অ্যাসিড ছোড়া হয় যাতে কেউ চিনতে না পারে।

বালকের দেহ উদ্ধারের পর পুলিশকে খবর দেওয়া হয়। পরিবারের লোকজনের অভিযোগ, আত্মীয়স্বজনরাই খুন করেছে ওই বালককে। ইতিমধ্যেই বালকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয় মানুষেরা। ঘটনার জেরে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। দোষ প্রমাণিত হলে অপরাধীর কড়া শাস্তি হবে বলে আশ্বাস পুলিশের। আরও পড়ুন: কষ্টের টাকা নষ্ট করল ইঁদুর

COVID third Wave