বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি, মাটির তলায় ঢুকে গেল গাড়ি

প্রবল বৃষ্টিতে দিল্লির বিভিন্ন এলাকা ভাসছে। নানা জায়গা তছনছ হয়ে যায় টানা বৃষ্টিতে। আর এতেই ধসে যায় দ্বারকা (Dwarka) সেক্টর ১৮ কাছের একটি রাস্তা।

বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি, মাটির তলায় ঢুকে গেল গাড়ি
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 11:01 PM

নয়া দিল্লি: ব্যাপক বৃষ্টিতে (Rain) জেরবার দিল্লিবাসী। একাধিক জায়গা জলমগ্ন। সোমবার সকালে শুরু হয় প্রবল বৃষ্টি। টানা বৃষ্টিতে নাজেহাল মানুষের জীবন। বৃষ্টিতে যানজট হয় শহরে। এমন দুর্যোগে মারাত্মক ঘটনার সাক্ষী থাকল দিল্লি (Delhi)। মাটির তলায় ঢুকে গেল একটি গাড়ি।

ঘটনার কিছুক্ষণের মধ্যেই স্থানীয় এলাকায় ভিড় জমে যায়। রাস্তা ধসে যাওয়ার কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে অনুমান করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ। পরে ক্রেনের সাহায্যে রাস্তায় তুলে আনা হয় ওই গাড়ি। দিল্লির দ্বারকা সেক্টর ১৮ তে এই ঘটনা ঘটেছে।

প্রবল বৃষ্টিতে দিল্লির বিভিন্ন এলাকা ভাসছে। নানা জায়গা তছনছ হয়ে যায় টানা বৃষ্টিতে। আর এতেই ধসে যায় দ্বারকা সেক্টর ১৮ কাছের একটি রাস্তা। মাটির নীচে ঢুকে যায় আস্ত একটি গাড়ি। পূর্ত দফতরের পক্ষ থেকে বলা হয়েছে, ব্যাপক দুর্যোগের কারণেই রাস্তা ধসে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে।

মাটির তলায় গাড়িটি ঢুকে গেলেও কেউ আহত হয়নি। প্রগতি ময়দান, পালাম, রোহতক রোড, কিষাণগঞ্জ, কিরারি-সহ দিল্লির একাধিক এলাকা এখনও জলমগ্ন রয়েছে। দ্রুত গতিতে জল সরানোর কাজ চলছে। আরও পড়ুন: পারিবারিক শত্রুতার শিকার, খুন ১২ বছরের বালক