রাজধানীতে বৃষ্টির জলে ডুবে মৃত এক যুবক

জলে ডুবে যুবকের মৃত্যু। যুবকের নাম রবি চৌতলা (Ravi Chautala)। জমে থাকা জলের ছবি তুতে গিয়েছিল রবি। একটি আন্ডারপাসের তলায় ডুবে যায় সে।

রাজধানীতে বৃষ্টির জলে ডুবে মৃত এক যুবক
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 12:34 AM

নয়া দিল্লি: প্রবল বৃষ্টিতে দিল্লির (Delhi) বিভিন্ন এলাকা ভাসছে। নানা জায়গা তছনছ হয়ে যায় টানা বৃষ্টিতে। প্রগতি ময়দান, পালাম, রোহতক রোড, কিষাণগঞ্জ, কিরারি-সহ দিল্লির একাধিক এলাকা এখনও জলমগ্ন রয়েছে। সোমবার সকালে শুরু হয় প্রবল বৃষ্টি (Rain)। টানা বৃষ্টিতে নাজেহাল মানুষের জীবন।

এমন কঠিন পরিস্থিতিতে জলে ডুবে যুবকের মৃত্যু। যুবকের নাম রবি চৌতলা। জমে থাকা জলের ছবি তুতে গিয়েছিল রবি। একটি আন্ডারপাসের তলায় ডুবে যায় সে। ঘটনাস্থলে মৃত্যু হয় তার। রবির বয়স ২৭ বছর। ঘটনাটি ঘটেছে প্রহ্লাদপুরে। খবর পেয়ে এলাকায় আসে পুলিশ।

ইতিমধ্যেই দেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় মানুষের জানিয়েছে ছবি তুলতে গিয়েই জলে ডুবে মৃত্যু হয়। ঠক কী করণে মারা গিয়েছে ওই যুবক তা খতিয়ে দেখছে পুলিশ। গত এক দিনে ৭০ মিলিলিটার বৃষ্টি হয়েছে রাজধানীতে। জনজীবন বিপর্যস্ত।

জানা গিয়েছে, ফি বছর পুল প্রহ্লাদপুর এলাকায় ব্যাপক জল জমে। তবে জল যাতে না জমে সেই ব্যাপারে বিশেষ উদ্যোগী হয়নি স্থানীয় প্রশাসন। আগামী দিতে যাতে প্রহ্লাদপুরে জল না জমে তার দাবি জানিয়েছে স্থানীয় মানুষ। সোমবার সকাল থেকে টানা বৃষ্টির কারণে বিপাকে পড়েছে দিল্লিবাসী। আরও পড়ুন: বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি, মাটির তলায় ঢুকে গেল গাড়ি