পাঁচ বছরের বাচ্চা ধর্ষণের অভিযোগ ১২ বছরের নাবালকের বিরুদ্ধে

ঘটনা নিয়ে স্টেশন হাউস অফিসার রাজীব কুমার বলেছেন, “রবিবার ওই বাচ্চা মেয়েটি বাড়ির বাইরে খেলছিল। তখনই ১২ বছর বয়সি নাবালক তাকে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানেই ধর্ষণ করে বলে অভিযোগ।”

পাঁচ বছরের বাচ্চা ধর্ষণের অভিযোগ ১২ বছরের নাবালকের বিরুদ্ধে
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 11:41 PM

লখনউ: পাঁচ বছরের বাচ্চা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল এক নাবালকের বিরুদ্ধে। জানা গিয়েছে ধর্ষণে অভিযুক্ত ওই নাবালকের বয়স মাত্র ১২ বছর। অভিযুক্তকে নাবালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অত্যাচারিতা বাচ্চা মেয়েটির মেডিক্যাল পরীক্ষাও করানো হয়েছে। উত্তর প্রদেশের বাদাউনের একটি গ্রামে ঘটেছে এই ঘৃণ্য ঘটনা। সোমবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

ঘটনা নিয়ে স্টেশন হাউস অফিসার রাজীব কুমার বলেছেন, “রবিবার ওই বাচ্চা মেয়েটি বাড়ির বাইরে খেলছিল। তখনই ১২ বছর বয়সি নাবালক তাকে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানেই ধর্ষণ করে বলে অভিযোগ।” ধর্ষণের পর বাচ্চা মেয়েটি বাড়িতে পৌঁছয়। তার শরীর খারাপ হচ্ছিল। কাঁদতে কাঁদতে ঘটনার কথা পরিবারের লোকেদের জানায় সে। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার পরিবারের লোকেরা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে আটক করা হয়েছে। তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডে তোলা হবে।

বছর পাঁচেক আগে এ রমকই ঘটনা ঘটেছিল হিমাচল প্রদেশের সিমলার শহরতলি এলাকায়। সেখানেও পাঁচ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করেছিল এক নাবালক। ওই নির্যাতিতা মেয়েটির মা-বাবা শ্রমিকের কাজ করতেন। তাঁরা বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। যে বাড়িতে ভাড়া থাকতেন তাঁরা, সেই বাড়িওয়ালার ছেলে বাচ্চা মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। বাড়ির সামনে মেয়েেটি যখন খেলা করছিল,তখন চকোলেচ দেওয়ার নামে তাকে নিজেদের ঘর নিয়ে যায় অভিযুক্ত এবং সেখানে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছিল।