প্রথম ৭ জন মিলে ধর্ষণ, দ্বিতীয় বার ২ জনে, মর্মান্তিক পরিণতি ১৩ বছরের নাবালিকার

সোমনাথ মিত্র

সোমনাথ মিত্র |

Updated on: Jan 17, 2021 | 11:53 AM

এ ঘটনায় ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিস। তবে, গত ১৫ দিনে একাধিক গণধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসায় রীতিমতো কোণঠাসা শিবরাজ সিংয়ের সরকার

প্রথম ৭ জন মিলে ধর্ষণ, দ্বিতীয় বার ২ জনে, মর্মান্তিক পরিণতি ১৩ বছরের নাবালিকার
প্রতীকী ছবি

ভোপাল: শিবরাজ সিং চৌহ্বানের ‘সম্মান’ ক্যাম্পেনেও লাভ হল না। আরও একবার ভয়াবহ গণধর্ষণের ঘটনা প্রকাশ্যে এল বিজেপি শাসিত মধ্য প্রদেশ থেকে। তেরো বছরের নাবালিকাকে অপহরণ, তারপর ৯ জন মিলে গণধর্ষণ। একবার নয়, পাঁচ দিনে দু’বার ওই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনা ঘটেছে উমারিয়া জেলায়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ৪ জানুয়ারি পরিচিত এক ব্যক্তি ওই নাবালিকাকে অপহরণ করে। এরপর ওই ব্যক্তি এবং তার ৬ বন্ধু মিলে দু’দিন ধরে ধর্ষণ করে। নাবালিকাকে ছেড়ে দেওয়ার সময় হুঁশিয়ারি দেওয়া হয়, কাউকে জানালে প্রাণে মেরে দেওয়া হবে। এখানেই ক্ষান্ত থাকেনি দুষ্কৃতীরা। ছয় দিন পর ১১ তারিখ ফের ওই নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণ করে। দুই ট্রাক চালকের বিরুদ্ধে এই অভিযোগ ওঠে। পরের দিন কোনও রকমভাবে পালিয়ে পরিবারকে জানায় ওই নাবালিকা। পুলিসে অভিযোগ দায়ের করা হয়।

এ ঘটনায় ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিস। তবে, গত ১৫ দিনে একাধিক গণধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসায় রীতিমতো কোণঠাসা শিবরাজ সিংয়ের সরকার। গত ৯ জানুয়ারি সিধি জেলায় বছর আটচল্লিশের পৌঢ়াকে বাড়িতে ঢুকে গণধর্ষণ করে ৫ দুষ্কৃতী। অভিযোগ, যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয়। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস। তার ঠিক দু’দিন পর ১১ জানুয়ারি খাঁদোয়া জেলায় নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়। পরের দিন এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ ওঠে তাঁর স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে। ধারাল অস্ত্র দিয়ে মহিলার নাক, স্তন কেটে দেওয়া হয় বলে অভিযোগ। ইনদওরের হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই মহিলা।

আরও পড়ুন- কোভিড টিকাকরণ স্থগিত সোমবার পর্যন্ত, সিদ্ধান্ত মহারাষ্ট্রের

মধ্য প্রদেশের একের পর এক নারী নির্যাতনের ঘটনা প্রকাশ্যে আসায় স্বভাবতই কোণঠাসা বিজেপি। সাধারণ মানুষকে সচেতন করতে ‘সম্মান’ কর্মসূচি চালানো হয় সরকারের তরফ থেকে। তারপরও যে নারী নির্যাতনের দৃশ্যের কোনও পরিবর্তন হয়নি, উমারিয়ার ঘটনায় তার প্রমাণ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla