Crime News: চড় মেরেছিলেন বাবা, নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ও খুনের অভিযোগ কিশোরের বিরুদ্ধে

Maharashtra Crime: কল্য়াণ রেলওয়ে স্টেশনের কাছে ওই আবাসনে বুধবার রাতে ঘরের বাইরে একা বসে খেলছিল ৯ বছরের নাবালিকা, হঠাৎই ঘর থেকে মা বেরিয়ে দেখেন, মেয়ে নিখোঁজ। পাড়া-প্রতিবেশীদের কাছে জিজ্ঞাসা করেও কোনও খোঁজ মেলেনি ওই নাবালিকার।

Crime News: চড় মেরেছিলেন বাবা, নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ও খুনের অভিযোগ কিশোরের বিরুদ্ধে
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 11:18 AM

মুম্বই: এতটা ভয়ঙ্কর প্রতিশোধ? প্রতিবেশীর সঙ্গে ঝগড়া হওয়ার জেরেই তাঁর নয় বছরের মেয়েকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল বছর ১৫-র এক যুবক। বৃহস্পতিবার সকালেই মহারাষ্ট্রের কল্যাণ থেকে ৯ বছরের এক নাবালিকার গলা কাটা দেহ উদ্ধার হয়। সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয়। প্রাথমিক তদন্তের পর জানা যায়, খুনের আগে ধর্ষণও করা হয়েছেৃিল ওই নাবালিকাকে। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ১৫ বছরের এক কিশোরকে হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোরেই পুলিশের কাছে খবর আসে, মহারাষ্ট্রের কল্য়াণের একটি আবাসন চত্বর থেকে এক নাবালিকার দেহ উদ্ধার করা হয়েছে। বাসিন্দারা প্রথমে মনে করেছিলেন, কোনও ফ্ল্যাটের বারান্দা থেকে পড়ে গিয়েছে ওই নাবালিকা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দেখে, ওই নাবালিকার গলা কাটা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। অন্যদিকে, নাবালিকার খুনির খোঁজে তল্লাশি অভিযানও শুরু হয়।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, কল্য়াণ রেলওয়ে স্টেশনের কাছে ওই আবাসনে বুধবার রাতে ঘরের বাইরে একা বসে খেলছিল ৯ বছরের নাবালিকা, হঠাৎই ঘর থেকে মা বেরিয়ে দেখেন, মেয়ে নিখোঁজ। পাড়া-প্রতিবেশীদের কাছে জিজ্ঞাসা করেও কোনও খোঁজ মেলেনি ওই নাবালিকার। পুলিশের কাছে যাওয়া হবে কি না, এই কথা যখন ভাবনাচিন্তা করছিলেন সকলে, সেই সময়ই খবর আসে আবাসনের চত্বরেই পড়ে রয়েছে ওই নাবালিকার দেহ। তাঁর গলা কাটা।

আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা যায়, যে জায়গা থেকে কিশোরীর দেহ উদ্ধার করা হয়েছে, সেখান থেকেই এক কিশোরকে হেঁটে আসতে দেখা যায়। পরে এলাকার লোকজনদের ওই কিশোর সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয় এবং তাঁকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ করা হলে ওই কিশোর জানায়, কয়েক দিন আগেই ওই নাবালিকার বাবার সঙ্গে তাঁর বচসা হয়েছিল। সেই সময় ওই ব্যক্তি তাঁকে মেরেওছিল। তাঁর প্রতিশোধ নিতেই সোমবার রাতে নাবালিকাকে অপহরণ করে এবং ধর্ষণ করে। এরপরে ব্লেড দিয়ে তাঁর গলা কেটে দেয়। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। তাঁকে আপাতত পর্যবোক্ষণ হোমে পাঠানো হয়েছে।