একই গাছ থেকে উদ্ধার মাসি-বোনঝির ঝুলন্ত দেহ, ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবারের

স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার দুপুর থেকেই নিখোঁজ ছিল ওই দুই কিশোরী। পরে বিকেলেই গ্রামের ধারে একটি গাছে তাঁদের দেহ ঝুলতে দেখা যায়।

একই গাছ থেকে উদ্ধার মাসি-বোনঝির ঝুলন্ত দেহ, ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবারের
মেয়ের মৃতদেহ পুঁতে দিলেন বাবা (প্রতীকী চিত্র)
Follow Us:
| Updated on: Jun 13, 2021 | 12:27 PM

গুয়াহাটি: একই গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্দার হল দুই কিশোরীর দেহ। জানা গিয়েছে, সম্পর্কে তাঁরা মাসি-বোনঝি। একজনের বয়স ১৬, আরেকজনের বয়স ১৪ বছর। পরিবারের অভিযোগ, দুজনকেই ধর্ষণ করে খুন করা হয়েছে। পরে প্রমাণ লোপাট করতে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে দেহগুলি। ঘটনাটি ঘটেছে অসমের কোকরাঝড়ে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোকরাঝড়ের প্রত্যন্ত গ্রামের বাসিন্দা ওই দুই কিশোরী সম্পর্কে আত্মীয়। পাশাপাশিই বাড়ি ছিল তাঁদের। স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার দুপুর থেকেই নিখোঁজ ছিল ওই দুই কিশোরী। পরে বিকেলেই গ্রামের ধারে একটি গাছে তাঁদের দেহ ঝুলতে দেখা যায়।

পুলিশে খবর দেওয়ার পরই তাঁরা এসে দেহগুলি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য কোকরাঝড় সিভিল হাসপাতালে নিয়ে যায়। তদন্তকারী এক অফিসার জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করা হয়েছে। প্রাথমিক তদন্তে আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর আসল কারণ সম্পর্কে বলা যাবে।

এদিকে, পরিবারের অভিযোগ, ওই দুই কিশোরীকে ধর্ষণ করেই খুন করা হয়েছে। যে চারজনের উপর তাঁদের সন্দেহ, তাঁদের ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা গোটা বিষয়টি জানতে পেরেই দ্রুত তদন্ত করে মামলার নিষ্পত্তি করার নির্দেশ দিয়েছেন। রবিবার তিনি মৃতাদের পরিবারের সঙ্গে দেখা করতে যাবেন বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: প্রয়োজন ১৬ কোটির ওষুধ, ৩ বছরের একরত্তির পাশে ৬২ হাজার মানুষ