Electrocution Death: মৃত্যু এভাবেও আসে! ঘুমের ঘোরে চার্জারের তারে হাত লাগতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

Electrocution: বিছানার কাছেই প্লাগ পয়েন্ট থেকে মোবাইল চার্জ দিচ্ছিলেন অনিল। বিছানাতেই মোবাইল ও চার্জারের তার ছিল। মোবাইলে চার্জ দিতে দিতে পাশেই ঘুমিয়ে পড়েছিলেন যুবক। ঘুমের ঘোরেই হঠাৎ তারে হাত লেগে যায়।

Electrocution Death: মৃত্যু এভাবেও আসে! ঘুমের ঘোরে চার্জারের তারে হাত লাগতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের
প্রতীকী চিত্রImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Oct 26, 2024 | 7:27 PM

হায়দরাবাদ: কথায় আছে, জন্ম-মৃত্যু সবই বিধাতার হাতে। কার জীবনে কখন কী ঘটে, কেউ বলতে পারে না। ভয়ঙ্কর এমনই ঘটনা ঘটল ২৩ বছরের এক যুবকের সঙ্গে। ঘুমের ঘোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল যুবক। তাও আবার মোবাইলের চার্জারের তারে হাত লেগে।

ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার কামারেড্ডি জেলায়। মৃত যুবকের নাম মালথ অনিল (২৩)। গত ২৫ অক্টোবর, বিছানার কাছেই প্লাগ পয়েন্ট থেকে মোবাইল চার্জ দিচ্ছিলেন অনিল। বিছানাতেই মোবাইল ও চার্জারের তার ছিল। মোবাইলে চার্জ দিতে দিতে পাশেই ঘুমিয়ে পড়েছিলেন যুবক। ঘুমের ঘোরেই হঠাৎ তারে হাত লেগে যায়। সঙ্গে সঙ্গে তীব্র বিদ্যুতের ঝটকা লাগে। মুখ থেকে গ্যাঁজলা বের হতে শুরু হয়।

পরিবারের সদস্যরা সঙ্গে সঙ্গে ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলেও, চিকিৎসা চলাকালীনই ওই যুবকের মৃত্যু হয়। জানা গিয়েছে, ওই যুবকের স্ত্রী ও দেড় বছরের কন্যা সন্তানও রয়েছে।

এই খবরটিও পড়ুন

এর দিন কয়েক আগে, পশ্চিম বেঙ্গালুরুতেও বছর চব্বিশের এক যুবক মোবাইলে চার্জ দিতে গিয়েই বিদ্যুৎস্পৃষ্ট হয় এবং প্রাণ হারায়।