ফেসবুকে আলাপ, বিয়ের প্রলোভন দেখিয়ে মহিলাকে গণধর্ষণ ২৫ জনের

মহিলার শারীরিক সমস্যা শুরু হলে তাঁকে বাদরপুরের কাছে ফেলে পালায় ধর্ষকরা।

ফেসবুকে আলাপ, বিয়ের প্রলোভন দেখিয়ে মহিলাকে গণধর্ষণ ২৫ জনের
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: May 16, 2021 | 5:12 PM

নয়া দিল্লি: ২৫ জন মিলে এক মহিলাকে গণধর্ষণ! এমনই নিন্দনীয় ঘটনার সাক্ষী রাজধানী (New Delhi)। সেখানে ৩ মে এই ঘটনা ঘটে। ৯ দিন পর পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। ঘটনায় ইতিমধ্যেই মূল অভিযুক্ত সাগরকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। রাজধানীতে পরিচারিকার কাজ করতেন ওই মহিলা। দিল্লিতে ৪ বছর ধরে থাকছেন তিনি।

জানুয়ারি মাসে ফেসবুকে সাগর নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তাঁর। সোশ্যাল মিডিয়াতেই নিজেদের ফোন নম্বর দেওয়া-নেওয়া হয় সাগর ও ওই মহিলার মধ্যে। কয়েকদিন আগে বিয়ের প্রস্তাব দিয়ে ওই মহিলাকে বাবা-মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলে সাগর। এক কথায় রাজি মহিলাও। এরপর বাবা-মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য হোদলে ওই মহিলাকে ডাকে সাগর।

৩ মে সাগরের সঙ্গে দেখা করতে হোদলে যান ওই মহিলা। এরপর ওই মহিলাকে রাগমড়ের একটি জঙ্গলে নিয়ে সাগর। সেখানে একটি কলের ধারে মদ খাচ্ছিল সাগরের ভাই ও তার সঙ্গীরা। সেখানেই জোর করে তারা ওই মহিলার গণধর্ষণ করে বলে অভিযোগ। পরের দিন ওই মহিলাকে আকাশ নামে এক ব্যবসায়ীর কাছে নিয়ে যায় সাগর। সেখানেও ৫ জন মিলে ওই মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর লাগাতার ধর্ষণে মহিলার শারীরিক সমস্যা শুরু হলে তাঁকে বাদরপুরের কাছে ফেলে পালায় ধর্ষকরা।

ঘটনার ৯ দিন পর পুলিশের কাছে গিয়ে সবটা জানান ওই মহিলা। দেরি হওয়ার কারণ হিসেবে তিনি জানান, শারীরিক অবস্থা ঠিক ছিল না। পুলিশ অভিযোগ জমা নিয়ে ইতিমধ্যেই অভিযুক্ত সাগরকে গ্রেফতার করে তার নামে মামলা দায়ের করেছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: আশার আলো! জুলাইয়ের মধ্যেই ৫১ কোটি ভ্যাকসিনের ডোজ়, আশ্বাস হর্ষ বর্ধনের