Amritsar murder: তামাক চিবনোর অপরাধে তরোয়াল দিয়ে খুন, দেখুন রোমহর্ষক ভিডিয়ো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Sep 09, 2022 | 5:08 PM

Murder Case: স্বর্ণ মন্দিরের নিকটে অবস্থিত একটি হোটেলের সিসিটিভি ক্যামেরায় খুনের ঘটনাটি ধরা পড়েছে। রাস্তার ড্রেনের ধারে নিহত ব্যক্তির মৃতদেহ সারারাত পড়েছিল।

Amritsar murder: তামাক চিবনোর অপরাধে তরোয়াল দিয়ে খুন, দেখুন রোমহর্ষক ভিডিয়ো
ছবি: টুইটার

অমৃতসর: বৃহস্পতিবার পঞ্জাবের (Punjab) অমৃতসরে (Amritsar) কারখানার এক কর্মীকে ভয়াবহ খুনের ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। অমৃতসরের স্বর্ণ মন্দির সংলগ্ন রাস্তা তামাক চিবানোর জন্য ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে বলেই জানা গিয়েছে। এই খুনের ঘটনায় ২ নিহাঙ্গ সিং সহ মোট ৩ জন জড়িত বলেই জানা গিয়েছে। পুলিশের তরফে প্রকাশিত সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, খুন হওয়ার আগে ওই ব্যক্তি এক মহিলার সঙ্গে কথা বলছিলেন। এই খুনের ঘটনায় অন্যতম প্রধান অভিযুক্ত রমণদীপ সিংকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত ২ নিহাঙ্গ সিংয়ের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানা গিয়েছে।

স্বর্ণ মন্দিরের নিকটে অবস্থিত একটি হোটেলের সিসিটিভি ক্যামেরায় খুনের ঘটনাটি ধরা পড়েছে। রাস্তার ড্রেনের ধারে নিহত ব্যক্তির মৃতদেহ সারারাত পড়েছিল। সকালে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার মধ্যরাতে শিখদের মধ্যে অত্যন্ত রক্ষণশীল হিসেবে পরিচিত নিহাঙ্গ শিখ সম্প্রদায়ের দুই ব্যক্তির সঙ্গে হরমনজিৎ সিং নামে কারখানার ওই কর্মীর বাক বিতণ্ডা শুরু হয়েছিল। নিহত ওই ব্যক্তির বয়স ২০ বছর বলেই জানা গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে হরমনজিৎ বাইকে বসেছিলেন। সেই সময়ই বাক বিতণ্ডার সূত্রপাত হয়। তরোয়াল বের করে তাঁকে হত্যা করে ওরা।

অমৃতসরের পুলিশ কমিশনার অরুণ পাল সিং সাংবাদিকদের এই প্রসঙ্গে বলেন, “মদ্যপ অবস্থার কারণে এবং তামাকজাত গুটখা চিবানোর জন্য ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে।” স্থানীয় বাসিন্দাদের তরফে জানা গিয়েছে, যেখানে হরমনজিতকে হত্যা করা হয়েছে, সেখান থেকে স্বর্ণমন্দিরের দূরত্ব এক কিলোমিটারেরও কম। পুলিশ কমিশনার জানিয়েছেন, “খুনের সময় ঘটনাস্থলে ৬-৭ জন উপস্থিত ছিলেনষ কিন্তু তাদের কেউই আমাদের ফোন করেনি, যা অত্যন্ত লজ্জাজনক।” নিহত হরমনজিতের পরিবারের সূত্রে জানা গিয়েছে, খুব শীঘ্রই হরমনজিতের বিদেশ যাওয়ার কথা ছিল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla