চারিদিকে কেবল কান্নার শব্দ, খাদের ধারে উল্টে পড়ে রয়েছে বাস-ট্রাক! রেষারেষিতে আহত ৩৫

ট্রাকে চালক সহ তিনজন ও বাসে ৩২ জন যাত্রী ছিলেন। সংঘর্ষে সকলেই আহত হন। রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে এবং তাদের ধরমপুরের সিভিল হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য।

চারিদিকে কেবল কান্নার শব্দ, খাদের ধারে উল্টে পড়ে রয়েছে বাস-ট্রাক! রেষারেষিতে আহত ৩৫
খাদের ধারে পড়ে রয়েছে বাস ও ট্রাকটি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 5:22 PM

সোলান: সম্পূর্ণ দুমড়ে মুচড়ে গিয়েছে বাসটি, উল্টে পড়ে রয়েছে ট্রাকটিও। রেষারেষি করতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ল যাত্রীবাহী বাস ও একটি বাস। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩৫ জন, এদের মধ্যে এক শিশু সহ চারজনের অবস্থা সঙ্কটজনক।

রবিবার সকাল সাড়ে ১১টা নাগাদ হিমাচল প্রদেশের সোলানে রেষারেষি করতে গিয়ে সংঘর্ষ হয় একটি যাত্রীবোঝাই বাস ও ট্রাকের মধ্যে। জাবলি-ধরমপুরের কাছে ট্রাকটি সজোরে এসে ধাক্কা মারে বাসের পিছনে। সংঘর্ষের জোর এতটাই ছিল যে বাস ও ট্রাক-দুটিই উল্টে যায়।

রাজ্য বিপর্যয় দফতরের এক আধিকারিক জানিয়েছেন, চণ্ডীগঢ় থেকে আগত বাস ও ট্রাক-দুটিই কালকা যাচ্ছিল। মাঝপথেই তারা রেষারেষি শুরু করে। যাত্রীরা চিৎকার চেঁচামেচি করায় কিছুটা গতি কমায় বাসটি, কিন্তু ট্রাকটি ক্রমাগত বাসটিকে ওভারটেক করার চেষ্টা করে। ফাঁকা রাস্তায় দ্রুতগতিতে বাসটিকে ওভারটেক করতে গিয়েই ট্রাকটি বাসের পিছনে ধাক্কা মারে।

সেই সময় ট্রাকে চালক সহ তিনজন ও বাসে ৩২ জন যাত্রী ছিলেন। সংঘর্ষে সকলেই আহত হন। দুর্ঘটনার পরই পুলিশ ও প্রশাসনের কাছে খবর দেওয়া হয়। রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে এবং তাদের ধরমপুরের সিভিল হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য।

আহত যাত্রীদের মধ্যে একজন শিশু সহ চারজন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাদের সোলানের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় আধিকারিক।

গতকালও হিমাচল প্রদেশের সোলানেই একটি দুর্ঘটনা ঘটে। কান্দাঘাটে হিমাচল প্রদেশ ট্যুরিজ়ম বিভাগের একটি বাসের পিছনে ধাক্কা মারে একটি ট্রাক। বাসটি পরপর দাঁড়িয়ে থাকা ১০-১২টি গাড়িতে ধাক্কা মারে। ঘটনায় কমপক্ষে ৩৭ জন আহত হন।অন্যদিকে উনা জেলাতে একটি গাড়ি দুর্ঘটনায় পাঁচজন আহত হন। আরও পড়ুন: দেড় মাস পরও আয়কর পোর্টালে প্রযুক্তিগত সমস্যা! সরাসরি ইনফোসিস কর্তাকেই তলব অর্থমন্ত্রীর