Indore Assault : চুলের মুঠি ধরে নাড়িয়ে…মাটিতে ফেলে বেধড়ক মার চার তরুণীর গ্যাংয়ের, তারপর যা হল…

Indore Assault : মধ্যপ্রদেশের ইন্দোরে এক ডমিনো পিৎজার মহিলা কর্মীকে রাস্তায় ফেলে মারধর করল চার তরুণীর একটি গ্যাং। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ এই চার তরুণীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

Indore Assault : চুলের মুঠি ধরে নাড়িয়ে...মাটিতে ফেলে বেধড়ক মার চার তরুণীর গ্যাংয়ের, তারপর যা হল...
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 10:11 PM

ভোপাল : সম্প্রতি আশেপাশে নানারকম অসহনীয়তার ছবি দেখা যাচ্ছে। সম্পত্তির জন্য খুন, হোমওয়ার্ক না করার জন্য ছোট্ট ছেলের হাত-পা বেঁধে রোদে ফেলে রাখা। এরকম নানান ঘটনার নজির দেখা গিয়েছে। এবার সম্প্রতি মধ্যপ্রদেশের ইন্দোরের একটি ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে চারজন তরুণী মিলে এক তরুণীকে বেধড়ক মারছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে চার তরুণীর ‘গুন্ডাগিরি’। ওই তরুণীদের দিকে তাকিয়ে থাকার জন্যই তাঁকে প্রহার করা হয়েছে বলে জানা গিয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে চার তরুণী মিলে মাটিতে ফেলে মারছেন এক তরুণীকে। নির্যাতিতা তরুণী ডমিনো পিৎজা চেইনে কাজ করে বলা দেখা যাচ্ছে। কারণ তার পরনে একটি ডমিনো পিৎজার টি-শার্ট ছিল। নির্যাতিতা তরুণীর নাম নন্দিনী বলে জানা গিয়েছে। এই ঘটনার ভিডিয়ো করে সেটি টুইটারে শেয়ার করা হয়। এই ভিডিয়োতেই দেখা যাচ্ছে চারজন তরুণী এই ডমিনোর তরুণী কর্মচারীর উপর অকথ্য অত্য়াচার করছেন। মাটিতেও পড়ে যান নন্দিনী। তাঁর চুলের মুঠি ধরে নাড়িয়ে দেওয়া হয়। ভিডিয়োতে এক তরুণীর হাতে লাঠিও দেখা যায়। সে ওই লাঠি দিয়েই মারতে থাকে। যন্ত্রণায় কুঁকড়ে ওঠেন নির্যাতিতা। ভিডিয়োতে কাউকে এগিয়ে এসে সাহায্য় করতে দেখা যায়নি।

নন্দিনী পুলিশ ডাকার হুঁশিয়ারি দিলে তাঁকে পুলিশে অভিযোগ জানানোর কথা বলে ওই চারজন। তবে নন্দিনীর অভিযোগের ভিত্তিতে চার তরুণীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জানা গিয়েছে স্থানীয় একটি গ্য়াংয়ের সদস্য ওই চারজন তরুণী। ওই গ্যাংয়ের তরফেই এই নির্যাতনের ভিডিয়ো ভাইরাল করা হয়েছে বলে জানা গিয়েছে।