Bangalore News: পাথর দিয়ে মাথা থেঁতলে ব্যক্তিকে খুন, সিসিটিভি ফুটেজে ধরা পড়ল হাড়হিম করা দৃশ্য

Bangalore News: বেঙ্গালুরুর রাস্তায় মধ্যরাতে এক ব্যক্তির মাথা থেঁতলে খুন করা হল। অভিযুক্ত ছয়জনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Bangalore News: পাথর দিয়ে মাথা থেঁতলে ব্যক্তিকে খুন, সিসিটিভি ফুটেজে ধরা পড়ল হাড়হিম করা দৃশ্য
সিসিটিভি ফুটেজের স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 4:38 PM

বেঙ্গালুরু: প্রকাশ্যে রাস্তায় ছয়জন মিলে খুন (Murder) করল এক ব্যক্তিকে। ইট দিয়ে মাথা থেঁতলে খুন করা হয়েছে। আর খুনের এই গোটা দৃশ্য ধরা পড়েছে সংশ্লিষ্ট রাস্তার সিসিটিভি ফুটেজে। এই অকথ্য অত্যাচারে মৃত্যু হয়েছে বছরের তিরিশের ওই ব্যক্তির। গত শুক্রবার বেঙ্গালুরুর (Bengaluru) রাস্তায় এই ঘটনা ঘটেছে।

তখন অনেক রাত। রাত প্রায় সাড়ে ১২ টা। বেঙ্গালুরুর কোনও এক বসতি এলাকায় একদল ব্যক্তি ও মহিলারা দাঁড়িয়ে কথা বলছেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, সেখানে ছিলেন তিনজন মহিলা ও চারজন পুরুষ। প্রথমে তাঁদের সাধারণ কথাবার্তা বলতেই দেখা যায়। কোনও কারণে তাঁদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক ব্যক্তিকে মাথায় রুমাল বাঁধা এক মহিলার দিকে তেড়ে আসতেও দেখা যায়। তারপরই অশান্তি চরমে ওঠে। গোটা দলের মধ্যেই হাতাহাতি শুরু হয়। এক মহিলাকে রাস্তার অন্য পাশ থেকে পাথর বা ইটের মতো কিছু বস্তু হাতে তুলে নিতে দেখা যায়।

এরপর তিনজন মহিলা ও তিনজন পুরুষ মিলে ৩০ বছরের এক ব্যক্তির উপর চড়াও হয়। ওই ব্যক্তি আর্তনাদ করলেও কেউ থামে না। বরং অত্যাচারের মাত্রা বাড়তে থাকে। শেষে নৃশংস দৃশ্য ভেসে ওঠে সিসিটিভি ফুটেজে। দেখা যাচ্ছে, এক ব্যক্তি হাতের পাথর বা ইটটিকে বারবার ওই মাটিতে শুয়ে থাকা ব্যক্তির মাথায় ছুড়ে মারছে। সেখানে উপস্থিত বাকিরা ওই ব্যক্তিকে মাটির সঙ্গে চেপে ধরে রেখেছে। পাথরের আঘাতে মাথা থেতলে যায় বছর তিরিশের ব্যক্তির। তাঁর চিৎকারের আওয়াজ শুনে বাকি প্রতিবেশীরা বেরিয়ে আসেন। তাঁরাই পুলিশকে খবর দেন। তারপর গুরুতরভাবে জখম ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। এই ঘটনায় জড়িত কাউকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি। তবে বেঙ্গালুরু পুলিশ তিনটি বিশেষ দল গঠন করে এই খুনের তদন্তে নেমেছে।