প্রবল বেগে দেওয়ালে ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল Audi, বিধায়কের ছেলে সহ মৃত ৭

পুলিশ প্রাথমিক তদন্তে জানিয়েছে গাড়িটি প্রবল গতিতে যাচ্ছিল। তখনই এই দুর্ঘটনা ঘটে।

প্রবল বেগে দেওয়ালে ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল Audi, বিধায়কের ছেলে সহ মৃত ৭
দুর্ঘটনাগ্রস্ত গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 10:27 AM

বেঙ্গালুরু: মধ্যরাতে ভয়াবহ দুর্ঘটনা। নিয়ন্ত্রণহীন গতির শিকার হলেন ৭ জন। মৃতদের মধ্যে তিনজন মহিলা ছিলেন বলেও জানা গিয়েছে। সোমবার রাত আড়াইটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর কোরামাঙ্গালায়। গাড়িতে এক বিধায়কের ছেলে ছিলেন বলে পুলিশ সূত্রে খবর। জানা গিয়েছে, প্রবল গতিতে ছুটছিল গাড়িটি। সেই সময় রাস্তার পাশে থাকা একটি দেওয়ালে ধাক্কা মারে সেই অডি গাড়ি। নিমেষের মধ্যে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়, পরে হাসপাতালে নিয়ে যাও্য়ার সময় আরও একজনের মৃত্যু হয়েছে।

কর্ণাটকের হোসুরের বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে করুণা সাগরের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তামিলনাড়ু থেকে ৪০ কিলোমিটার দূরে এই হোসুর জেলা। যাদের মৃত্যু হয়েছে তাদের প্রত্যেকের বয়সই ২০-র আশেপাশে বলে পুলিশ সূত্রে খবর। প্রাথমিকভাবে জানা যাচ্ছে গাড়িটি ওই বিধায়কেরই। সংবাদমাধ্যমে ও সোশ্যাল মিডিয়ায় যে ছবি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে গাড়ির বনেট থেকে চাকা, সবটাই একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম ইশিতা, ধনুষ, অক্ষয়, গোয়েল, রোহিত। এদের সবার বয়সই ২০ থেকে ৩০ বছরের মধ্যে। এরা সবাই ওই এলাকায় পেয়িং গেস্ট হিসেবে থাকতেন। এদের মধ্যে বেশ কয়েকজন কেরলের বাসিন্দাও রয়েছেন, বাকি কর্ণাটকের বিভিন্ন জেলার বাসিন্দা। সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা গিয়েছে যে কী ভাবে গাড়িটি দেওয়া ধাক্কা মেরেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে একটি টায়ার ছিটকে বেরিয়ে যাচ্ছে। যখন দুর্ঘটনাটি ঘটে, তখনও প্রবল বৃষ্টিপাত হচ্ছিল ওই এলাকায়।