Viral Video: মন্দিরে পুজো দিতে গিয়ে হাতির নীচে আটকে গেলেন ব্যক্তি! তারপর…

Viral Video: মন্দিরে পুজো দিতে গিয়ে হাতির মূর্তির নীচে আটকে গেলেন ব্যক্তি। তারপর তাঁর সেই মূর্তি থেকে বেরিয়ে আসার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Viral Video: মন্দিরে পুজো দিতে গিয়ে হাতির নীচে আটকে গেলেন ব্যক্তি! তারপর…
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 12:44 PM

গান্ধীনগর: সব ধর্মের সমন্বয় এই ভারতে। বিভিন্ন ধর্মাবলম্বী মানুষের এই দেশে সহাবস্থান হয় বলেই ভারত ধর্মনিরপেক্ষ দেশ। আর বিভিন্ন ধর্ম পালনের জন্য অনেকে মন্দির, মসজিদ, গির্জায় গিয়ে থাকেন। সেখানে গিয়ে বিভিন্ন ধর্মীয় রীতিনীতি, আচার পালন করে থাকেন অনেকে। এবার সেরকমই কোনও ধর্মীয় আচার করতে গিয়েই ঘটে গেল বিপত্তি। মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এক ব্যক্তি। সেখানেই একটি হাতির মূর্তির নীচে আটকে গেলেন তিনি। আর আপ্রাণ চেষ্টা করছেন সেখান থেকে বেরিয়ে আসার। এই ঘটনার ভিডিয়োও করা হয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো পোস্ট হতেই হু হু করে তা ছড়িয়ে পড়ে।

গুজরাটের এক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এক ব্যক্তি। সেখানে কোনও ধর্মীর আচার পালনের সময় হাতির মূর্তির নীচে আটকে যান তিনি। তাঁর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিতিন নামের এক ব্যক্তি। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাতির মূর্তির নীচে আটকে পড়েছেন তিনি। হাতীর দুই পায়ের ফাঁকে আটকে তাঁর কোমর। মাথা ও কোমরের নীচ থেকে দেহের বাকি অংশ আবার বাইরে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি হাত ও বুকের উপর ভর দিয়ে বেরিয়ে আসার আপ্রাণ চেষ্টা করছেন। তবে সব চেষ্টাই ব্যর্থ। বহু চেষ্টার পরও তাঁকে বের করা যায়নি ওই মুহূর্তে। তবে শেষ পর্যন্ত তাঁকে কীভাবে বের করে আনা হয়েছে তা জানা যায়নি। তবে তাঁর এই কাণ্ডের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালেও এরকম একটি ঘটনা ঘটেছিল। সেই সময় এক মহিলা ছোটো একটি হাতির মূর্তির নীচে আটকে গিয়েছিলেন। সেই ঘটনায় অনেকক্ষণের চেষ্টার পর মহিলাকে বের করে আনা গিয়েছিল।