৫ মাসের শিশুকন্যাকে গরম লোহার ছ্যাঁকা মায়ের

যন্ত্রণায় মেয়ে ছটফট করছে দেখে মেয়েকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে বাবা রমেশ বাগারিয়া (Ramesh Bagariya) ও তার স্ত্রী লহরি। সেখানেই মৃত্যু হয় শিশুটির।

৫ মাসের শিশুকন্যাকে গরম লোহার ছ্যাঁকা মায়ের
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 12:49 AM

জয়পুর: ৫ মাসের শিশুর হয়েছিল পেটের অসুখ। আর সেই কারণে ‘টোটকা’ হিসেবে তাঁকে গরম লোহার ছ্যাঁকা দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) ভিলোয়ারা জেলার লুহারিয়া গ্রামে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মায়ের (Mother) বোকামির জন্য প্রাণ দিতে হল দুধের শিশুকন্যাকে।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই পাকস্থলীর অসুখে ভুগছিল ছোট্ট মেয়ে। তার রোগ সারানো চেষ্টা করে বাবা মা। কিন্তু কোনও ভাবেই সারানো যাচ্ছিল না মেয়ের অসুখ। তাই টোটকা হিসেবে মেয়ের পেটে দেওয়া হয় গরম লোকার ছ্যাঁকা। এরপর পরিস্থিতি হাতের বাইরে চলে যায়।

যন্ত্রণায় ছটফট করছে দেখে মেয়েকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে বাবা রমেশ বাগারিয়া ও তার স্ত্রী লহরি। সেখানেই মৃত্যু হয় শিশুটির। শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরে হাসপাতালের পক্ষ থেকে খবর দেওয়া হয় পুলিশকে। আরও পড়ুন: Fuel Price Hike: মুম্বইয়ে কংগ্রেসের প্রতিবাদ চলার সময় ভেঙে পড়ল গরুর গাড়ি

ঘটনার কথা শুনে স্তম্ভিত বহু মানুষ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। বাবা মায়ের বিরুদ্ধে ইতিমধ্যেই রুজু হয়েছে মামলা। মৃত শিশুর নাম লীলা। পুলিশ জানিয়েছে, ঘটনার সত্যতা প্রমাণিত হলে কড়া শাস্তি হবে বাবা মায়ের।