প্রার্থীদের ‘অপহরণে’ সাহায্য করছেন আইএএস অফিসার, রেকর্ড করতেই বেধড়ক মার সাংবাদিককে

বিরোধীদের অভিযোগ, ভোট ও ভোটগণনায় কারচুপি করেই জয়লাভ করেছে বিজেপি (BJP)।

প্রার্থীদের 'অপহরণে' সাহায্য করছেন আইএএস অফিসার, রেকর্ড করতেই বেধড়ক মার সাংবাদিককে
মারধর করা হচ্ছে ওই সাংবাদিককে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 6:43 AM

লখনউ: দৌড়চ্ছেন এক সাংবাদিক। পিছনে তাঁকে মারতে উদ্যত আইএএস অফিসার(IAS Officer)। পরে সেই সাংবাদিককে ধরে বেধড়ক মারধরও করতে দেখা গেল সরকারি উচ্চপদস্থ আধিকারিককে। শনিবারের ব্লক পঞ্চায়েত প্রধান নির্বাচনে এমন চিত্রই ধরা পড়ল উত্তর প্রদেশে (Uttar Pradesh)।

শনিবারই উত্তর প্রদেশে ব্লক পঞ্চায়েত প্রধান নির্বাচন ছিল। ব্লক পঞ্চায়েতের চেয়ারম্যান নির্বাচনে রাজ্যের ৪৭৬ টি ব্লকের মধ্যে ৩৪৯ টি ব্লকেই কোনও ‘প্রতিদ্বন্দ্বিতা’ হয়নি। এর মধ্যে ৩৩৪ টি ব্লকে জয়লাভ করেছে পদ্মশিবির। তবে বিরোধীদের অভিযোগ, ভোট ও ভোটগণনায় কারচুপি করেই জয়লাভ করেছে বিজেপি (BJP)। আইএএস অফিসারের হাতে মার খাওয়া সাংবাদিকও সেই ঘটনাকেই তুলে ধরছিলেন। সেই সময়ই তাঁকে মারধর করেন উন্নাওয়ের মুখ্য উন্নয়ন আধিকারিক দিব্যাংশু পটেল।

সাংবাদিকের অভিযোগ, পঞ্চায়েত ব্লক প্রধান নির্বাচনের প্রার্থীদের অপহরণে সাহায্য করছিলেন ওই অফিসার। তিনি সেই ঘটনাই ক্যামেরাম্যান ও সাংবাদিক দেখাচ্ছিলেন। আইএএস অফিসারের নজরে পড়তেই তিনি ওই সাংবাদিককে ধাওয়া করেন এবং লাঠি দিয়ে মারধর করেন।

সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই নেটিজেনরা সমালোচনার ঝড় তোলেন। উন্নাওয়ের জেলাশাসক রবীন্দ্র কুমার বলেন, “আমরা ওই সাংবাদিকের সঙ্গে কথা বলেছি। তাঁর কাছ থেকে একটি লিখিত অভিযোগও পেয়েছি। গোটা ঘটনায় কড়া পদক্ষেপ করা হবে।”

আরও পড়ুন: ৫ মাসের শিশুকন্যাকে গরম লোহার ছ্যাঁকা মায়ের