Asaduddin Owaisi: দিল্লিতে আসাদউদ্দিনের বাসভবনে দুষ্কৃতীর তাণ্ডব, গ্রেফতার ৫

Asaduddin Owaisi's residence vandalized : দিল্লি পুলিশ সূত্রে খবর এখনও পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তবে আসাদউদ্দিন ওয়াইসি জানিয়েছেন, কমপক্ষে ১৩ জন হামলাকারী ছিল।

Asaduddin Owaisi: দিল্লিতে আসাদউদ্দিনের বাসভবনে দুষ্কৃতীর তাণ্ডব, গ্রেফতার ৫
দিল্লিতে আসাদউদ্দিন ওয়াইসির বাড়িতে দুষ্কৃতী হানা (ফাইল ছবি)

নয়া দিল্লি : মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসির (AIMIM Chief Asaduddin Owaisi) বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল পাঁচ দুষ্কৃতীর বিরুদ্ধে। অভিযুক্তরা প্রত্যেকে নিজেদের ‘হিন্দু সেনা’ নামে কোনও এক গোষ্ঠীর সদস্য বলে দাবি করে। অভিযুক্ত পাঁচজনকেই আজ গ্রেফতার করেছে দিল্লি পুলিশ (Delhi Police)।

হায়দারাবাদের সাংসদ তথা মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসির দিল্লির অশোক রোডের বাড়িতে আজ সন্ধ্যায় আচমকাই হানা দেয় ওই দুষ্কৃতীরা। কার্যত তাণ্ডব চলে বাড়িতে। সবকিছু ভাঙচুর করে লণ্ডভণ্ড করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। ঘটনা প্রসঙ্গে আসাদউদ্দিন ওয়াইসি জানিয়েছেন, দুষ্কৃতীরা ধর্মীয় স্লোগান দিচ্ছিল। এমনকী সাংসদকে প্রাণে মারারও হুমকি দিচ্ছিল।

আর এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপি বিরোধী শক্তিগুলির উপর আক্রমণ নিয়ে মোদী সরকারকে একহাত নিতেও ছাড়েননি মিম প্রধান। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে টুইটারে ট্যাগ করে লেখেন, “যদি একজন সাংসদের বাড়িই নিরাপদ না হয়, তাহলে অমিত শাহ কী বার্তা দিতে চাইছেন?”

টুইটারে আজ একের পর এক বাক্যবাণে বিদ্ধ করেছেন কেন্দ্রকে । লিখেছেন, আজ কিছু দুষ্কৃতী আমার দিল্লির বাড়িতে হামলা করেছে। দুষ্কৃতীদের হাত কুড়ুল এবং লাঠি ছিল। বাড়ি লক্ষ্য করে পাথর ছুড়েছে দুষ্কৃতীরা। বাড়ির সামনে নেমপ্লেট ভেঙে দেওয়া হয়েছে।

সাংসদের বাড়ির দীর্ঘ ৪০ বছরের কেয়ারটেকার রাজুও আক্রান্ত হয়েছে দুষ্কৃতীদের হাতে। সাংসদ জানিয়েছে, পরিস্থিতি এতটাই ভয়ঙ্কর ছিল, যে বৃদ্ধ রাজুর নাতি-নাতনিরা এখনও সেই আতঙ্ক থেকে বেরোতে পারেনি। পুলিশ দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে আশা করছেন তিনি।

দিল্লি পুলিশ সূত্রে খবর এখনও পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তবে আসাদউদ্দিন ওয়াইসি জানিয়েছেন, কমপক্ষে ১৩ জন হামলাকারী ছিল। এর আগেও মিম প্রধানের দিল্লির বাড়িতে হামলা হয়েছিল। সেই সময় স্বরাষ্ট্র মন্ত্রী ছিলেন রাজনাথ সিং। রাজনাথ সিং সেই সময় আসাদউদ্দিনের প্রতিবেশীও ছিলেন।

আজ ফের একবার হামলার মুখে আসাদউদ্দিন ওয়াইসির দিল্লির বাড়ি। আর এই নিয়ে বেশ বিরক্ত সাংসদ। টুইটারে লিখেছেন, ‘আনার বাড়ির পাশের নির্বাচন কমিশনের সদর দফতর। বাড়ির উল্টোদিকে পার্লামেন্ট স্ট্রিট থানা। প্রধানমন্ত্রীর বাসভবন বাড়ি থেকে আট মিনিটের হাঁটা পথ। একজন সাংসদের বাড়িই যদি নিরাপদ না হয়, তাহলে অমিত শাহ করছেন কী?”

তাঁর আরও বক্তব্য, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বকে প্রচার করে বেরাচ্ছেন কীভাবে আমাদের মৌলবাদের বিরুদ্ধে লড়াই করতে হবে। দয়া করে আমাকে বলুন কে বা কারা এই গুন্ডাদের মৌলবাদী করেছে? যদি এই দুষ্কৃতীরা মনে করে যে এসব করে আমাকে ভয় দেখাবে, তারা জানে না আমি কী দিয়ে তৈরি। আমরা কখনই ন্যায়বিচারের দাবিতে আমাদের লড়াই বন্ধ করব না।”

আরও পড়ুন : Yogi Adityanath: সঠিক সময়ে উত্তর প্রদেশে জন সংখ্যা নিয়ন্ত্রক আইন নিয়ে আসা হবে, জানালেন যোগী

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla