Man in Burqa caught: বোরখা সরাতেই বের হল ‘পিস্তল’! সন্দেহ হয়েছিল হাঁটাচলা দেখেই

Man in Burqa: চমকের তখনও অনেক বাকি ছিল। বোরখার তলা থেকে এরপর বের হল একটি 'পিস্তল'ও! বোরখায় মুখ ঢেকে, কোমরে পিস্তল গুঁজে গ্রামে ঢুকে কী করছিলেন তিনি? এই ঘটনা নিয়ে হইচই পড়ে যায়। কী ঘটেছিল? আসুন জেনে নেওয়া যাক।

Man in Burqa caught: বোরখা সরাতেই বের হল 'পিস্তল'! সন্দেহ হয়েছিল হাঁটাচলা দেখেই
হাঁটাচলা দেখেই বুঝতে পেরেছিলেন গ্রামবাসীরা Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Sep 02, 2024 | 7:17 PM

লখনউ: হাঁটাচলা দেখেই সন্দেহ জেগেছিল গ্রামের মানুষের। পুরো মুখ বোরখায় ঢেকে যাচ্ছিলেন। কিন্তু, তাঁর চলাফেরা যেন কেমনতর। সন্দেহ গাঢ় হতেই তাকে আটকায় গ্রামের মানুষ। বোরখা সরাতেই দেখা যায় তিনি কোনও মহিলা নন, একজন পুরুষ। চমকের তখনও অনেক বাকি ছিল। বোরখার তলা থেকে এরপর বের হল একটি ‘পিস্তল’ও! বোরখায় মুখ ঢেকে, কোমরে পিস্তল গুঁজে গ্রামে ঢুকে কী করছিলেন তিনি? এই ঘটনা নিয়ে হইচই পড়ে যায় উত্তর প্রদেশের মোরাদাবাদের পিপলসনা গ্রামে। কী ঘটেছিল? আসুন জেনে নেওয়া যাক –

ওই ব্যক্তিকে দ্রুত পায়ে শহরের দিকে যেতে দেখেছিলেন পিপলসনা গ্রামের মানুষ। বোরখা পরে থাকলেও, তাঁর চলাফেরা ছিল পুরুষালি। সন্দেহ হওয়ায়, তাঁকে অনুসরণ করা শুরু করেছিলেন গ্রামের কয়েকজন। বাজারের মধ্যে বোরখা পরিহিতকে থামায় তারা। তাকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়। বারবার বলা সত্ত্বেও তিনি তাঁর বোরখা সরাতে অস্বীকার করেন। ধীরে ধীরে তার চারপাশে ভিড় জমে যায়। সমবেত জনতা জোর বোরখা খুলে দেয়। দেখা যায়, গ্রামের লোকের সন্দেহই ঠিক। বোরখায় তলায় আছেন এক পুরুষ। প্রাথমিকভাবে, গ্রামের লোকজন ভেবেছিল লোকটি শিশু পাচারকারী। তারা তাঁর আধার কার্ড দেখতে চেয়েছিল। লোকটি জানায়, তার কাছে ওই মুহূর্তে আধার কার্ড নেই। এতে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে।

কেউ কেউ তাঁকে মারধর করতে উদ্যত হয়। কেউ বলেন পুলিশের হাতে তুলে দিতে। তার সঙ্গে কী করা হবে, তা ঠিক হওয়ার আগে, তাঁকে একপাশে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। আর তাতে আরও ধাক্কা খান গ্রামবাসীরা। তাঁর বেল্টের নীচে লুকানো একটা অস্ত্রের মতো কিছু দেখতে পায় গ্রামবাসীরা। জনতার মধ্যে একজন সেটা বেল্টের তলা থেকে ছিনিয়ে নেয়। প্রাথমিকভাবে দেখা যায়, সেটা একটা বিদেশি পিস্তল। এতে চাঞ্চল্য আরও বাড়ে। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ আসার পর জানা যায়, পিস্তল বলে যেটিকে ভাবা হচ্ছিল, সেটি আসলে একটি পিস্তলের মতো দেখতে লাইটার। যা দিয়ে গুলি ছোটে না, সিগারেট-বিড়ি ধরানো যায়।

বোরখা পরা লোকটিকে হেফাজতে নেয় পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করে। তিনি জানান, তাঁর নাম চাঁদ ওরফে ভুরা। তিনি আকবরপুর গ্রামের বাসিন্দা। পিপলসনা গ্রামে তাঁর প্রেমিকা থাকেন। যাতে গ্রামের লোক তাঁদের সম্পর্কের বিষয়ে জানতে না পারে, তাদের গোপন প্রেম যাতে ধরা না পড়ে, তার জন্যই তিনি বোরখা পরে ওই গ্রামে এসেছিলেন। তবে, সে সত্যি বলছে কিনা, তা যাচাই করতে পুলিশ এই মামলার তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে, তদন্ত সাপেক্ষে ওই ব্যক্তির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।