Shraddha Walker Murder Case: ‘কোথায় দেহাংশ রাখা ছিল?’, পলিগ্রাফ পরীক্ষায় তদন্তকারীদের ৫০ প্রশ্নের উত্তর দিলেন আফতাব

নয়া দিল্লি: শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডে অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার পলিগ্রাফ পরীক্ষা শুক্রবারও চলল। দিল্লির ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতেই এদিন বেলা ১১টা ৫০ মিনিট নাগাদ আফতাবের দ্বিতীয় দফায় পলিগ্রাফ পরীক্ষা শুরু হয়। এদিনের পলিগ্রাফ পরীক্ষায় তাৎপর্যপূর্ণ বিষয় হল, তদন্তকারীদের প্রশ্নের জবাব ইংরেজিতে দেন আফতাব। জানা গিয়েছে, এদিন পলিগ্রাফ পরীক্ষার সময় তদন্তকারীরা আফতকাবকে হিন্দিতে প্রশ্ন করেন। আর সমস্ত […]

Shraddha Walker Murder Case: 'কোথায় দেহাংশ রাখা ছিল?', পলিগ্রাফ পরীক্ষায় তদন্তকারীদের ৫০ প্রশ্নের উত্তর দিলেন আফতাব
আফতাব আমিন পুনাওয়ালা।
TV9 Bangla Digital

| Edited By: Sukla Bhattacharjee

Nov 25, 2022 | 5:03 PM

নয়া দিল্লি: শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডে অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার পলিগ্রাফ পরীক্ষা শুক্রবারও চলল। দিল্লির ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতেই এদিন বেলা ১১টা ৫০ মিনিট নাগাদ আফতাবের দ্বিতীয় দফায় পলিগ্রাফ পরীক্ষা শুরু হয়। এদিনের পলিগ্রাফ পরীক্ষায় তাৎপর্যপূর্ণ বিষয় হল, তদন্তকারীদের প্রশ্নের জবাব ইংরেজিতে দেন আফতাব।

জানা গিয়েছে, এদিন পলিগ্রাফ পরীক্ষার সময় তদন্তকারীরা আফতকাবকে হিন্দিতে প্রশ্ন করেন। আর সমস্ত প্রশ্নের জবাব ইংরেজিতে দেন আফতাব। তদন্তকারীরা মোট ৫০টি প্রশ্ন করেন। যার মধ্যে শ্রদ্ধাকে খুন করার বিভিন্ন দিক নিয়ে প্রশ্ন করার পাশাপাশি আফতাবের স্কুল ও কলেজজীবন নিয়েও নানান প্রশ্ন করা হয়। আফতাবের মানসিক অবস্থা বুঝতেই বিশেষজ্ঞরা তার ছোটবেলা সম্পর্কে নানা প্রশ্ন করেন বলে মনে করা হচ্ছে।

ঠিক কী কী প্রশ্ন করা হয়েছে? সূত্রের খবর, শ্রদ্ধার সঙ্গে আফতাবের সম্পর্ক কেমন ছিল, মহারাষ্ট্রে এবং তারপর দিল্লিতে থাকাকালীন তাঁদের মধ্যে সমঝোতা কতটা ছিল, ঠিক কী কারণে শ্রদ্ধাকে খুন করা হল, কী ভাবে এবং কী অস্ত্র দিয়ে শ্রদ্ধাকে খুন করা হল, খুনের পর কোথায় শ্রদ্ধার দেহাংশ রাখা ছিল- এই সমস্ত বিষয়ে প্রশ্ন করা হয় আফতাবকে। সমস্ত প্রশ্নের জবাবই আফতাব দিয়েছে বলে সূত্রের খবর। এমনকি শ্রদ্ধাকে খুন করার পর থেকে তাঁর মোবাইল ফোনটি কোথায় লুকিয়ে রাখা হয়েছে, সে প্রশ্নও করেন তদন্তকারীরা। আফতাব সেই প্রশ্নের জবাব দিয়েছে এবং তার বয়ান অনুযায়ী মোবাইলের খোঁজ শুরু হয়েছে বলে সূত্রের খবর। এছাড়া শ্রদ্ধার দেহাংশ যেখানে রেখেছিল বলে আফতাব জানিয়েছে, সেই জায়গায় ইতিমধ্যে বিশেষজ্ঞরা তল্লাশি শুরু করেছেন।

প্রসঙ্গত, দিল্লির রোহিণীতে ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে বৃহস্পতিবারই আফতাবের পলিগ্রাফ পরীক্ষা শুরু হয়। সেদিন আফতাবকে প্রায় ৪০টি প্রশ্ন করা হয়। তারপর এদিন দ্বিতীয় দফায় ৫০টি প্রশ্ন করা হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla