Ex lover: সম্পর্ক ভেঙেছে! প্রাক্তন প্রেমিকার নামে চায়ের দোকান খুললেন যুবক

Madhya Pradesh: জানা গিয়েছে, বছর পাঁচেক আগে এক আত্মীয়ের বিয়েতে গিয়ে মেয়েটির সঙ্গে আলাপ হয়েছিল অন্তরের। তার পর কথা শুরু হয় দুজনের।

Ex lover: সম্পর্ক ভেঙেছে! প্রাক্তন প্রেমিকার নামে চায়ের দোকান খুললেন যুবক
প্রাক্তন প্রেমিকার নামে চায়ের স্টল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 4:45 PM

ভোপাল: দীর্ঘ দিন প্রেমের সম্পর্কের পর সঙ্গী বা সঙ্গিনীর প্রতারণা সহ্য করতে না পেরে ভেঙে পড়েন অনেকেই। অনের দুঃখে মানসিক ভাবে ভেঙে পড়েন। কেউ কেউ আত্মহত্যা করতেও উদ্যত হন। কেউ কেউ আবার প্রেমিকার ক্ষতি করতেও পিছুপা হন না। কিন্তু প্রেমিকার প্রতারণার দুঃখ কমাতে একেবারে অন্য রকম পন্থা নিলেন এক যুবক। সেই বিষয়টি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তা দেখে নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ওই যুবককে। যুবকের পাশে দাঁড়িয়ে অনুপ্রেরণাও দিয়েছেন তাঁরা।

ওই যুবকের নাম অন্তর গুজ্জর। মধ্য প্রদেশের রাজগড় জেলার বাসিন্দা তিনি। এক যুবতীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাঁর বিয়ের প্রস্তাবে রাজি হননি প্রেমিকা। এমনকি সম্পর্কও ভেঙে দেন। এতেই হৃদয় ভাঙে অন্তরের। কিন্তু প্রেমিকার প্রতারণার জন্য কোন হিংসাত্মক উপায় অবলম্বন করেননি ওই যুবক। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর রোজগারে মন দেন তিনি। একটি চায়ের দোকান খোলেন। সেই চায়ের দোকানের তিনি নাম দিয়েছেন প্রাক্তন প্রেমিকার নামের প্রথম অক্ষর দিয়ে। নিজের চায়ের দোকানের তিনি নাম রেখেছেন ‘এম বেওয়াফা চায়ওয়ালা’।

চায়ের দোকানের নামে একটি ইনস্টাগ্রাম পেজও খুলেছেন ওই যুবক। সেই পেজ থেকেই আপলোড করেছেন নিজের দোকানের ছবি। দোকানের নামকরণের কাহিনির বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনদের নজর কেডেছে বিষয়টি। সকলে ওই যুবকের পাশে দাঁড়িয়ে সহমর্মিতা দেখিয়েছেন।

জানা গিয়েছে, বছর পাঁচেক আগে এক আত্মীয়ের বিয়েতে গিয়ে মেয়েটির সঙ্গে আলাপ হয়েছিল অন্তরের। তার পর কথা শুরু হয় দুজনের। এক বছর পর দেখা করেন দুজনে। ২ বছরের বেশি সময় প্রেমের সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। কিন্তু সম্প্রতি বিয়ের কথা জানাতেই অন্তরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন ওই যুবতী। কারণ হিসাবে জানান অন্তরের রোজগার বেশি নয়। এবং সম্প্রতি তুলনায় বেশি রোজদেরে এক যুবকের সঙ্গে তাঁর বিয়ের ঠিক হয়। এর পরই মনের দুঃখে প্রাক্তন প্রেমিকার নামে চায়ের দোকান খুলেছেন ওই যুবক। সেখানে বিভিন্ন দামের চা বিক্রি হয়। প্রতি ভাড় চায়ের দাম সেখানে ১০ টাকা। কিন্তু প্রেমে প্রত্যাখ্যাত যাঁরা হয়েছেন তাঁদের কাছে প্রতি ভাড় চায়ের দাম ৫ টানা নেন অন্তর।