Govinda: রাজনীতিতে কামব্যাক করছেন গোবিন্দা? লড়তে পারেন এই লোকসভা আসন থেকে

Lok Sabha Election 2024: মহারাষ্ট্রের শাসক দল শিবসেনার টিকিটে লোকসভা নির্বাচনে লড়তে পারেন গোবিন্দা, এমনটাই জল্পনা। চলতি সপ্তাহেই তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করেন। এরপর থেকেই জল্পনা, রাজনীতির ময়দানে কামব্যাক করতে পারেন গোবিন্দা।

Govinda: রাজনীতিতে কামব্যাক করছেন গোবিন্দা? লড়তে পারেন এই লোকসভা আসন থেকে
গোবিন্দা।Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 11:00 AM

মুম্বই: লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই পারদ চড়ছে রাজনীতির। আর রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে বলিউড। একাধিক বলিউড অভিনেতা-অভিনেত্রীরাই রাজনীতিতে যোগ দিয়েছেন আগে। গত সপ্তাহেই বিজেপিতে যোগ দিয়েছেন কঙ্গনা রানাউত, তাঁকে হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে প্রার্থী করা হয়েছে। এবার আরও এক অভিনেতার যোগ দেওয়ার জল্পনা। শোনা যাচ্ছে, ৯০-র হার্টথ্রব গোবিন্দা নাকি রাজনীতিতে কামব্যাক করতে চলেছেন। উত্তর-পশ্চিম মুম্বই লোকসভা আসন থেকে লড়তে পারেন তিনি।

মহারাষ্ট্রের শাসক দল শিবসেনার টিকিটে লোকসভা নির্বাচনে লড়তে পারেন গোবিন্দা, এমনটাই জল্পনা। চলতি সপ্তাহেই তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করেন। এরপর থেকেই জল্পনা, রাজনীতির ময়দানে কামব্যাক করতে পারেন গোবিন্দা। শিন্ডে শিবিরে যোগ দিলে, তাঁকে উত্তর-পশ্চিম মুম্বই লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে।

বলিউডের কেরিয়ার যখন নিভু নিভু, সেই সময়ে রাজনীতির ময়দানে পা রেখেছিলেন গোবিন্দা। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে মুম্বই উত্তর আসন থেকে লড়েছিলেন তিনি। বিজেপি নেতা রাম নাইককে হারিয়েও দিয়েছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই ছন্দপতন হয়। কংগ্রেস থেকে ইস্তফা দেন গোবিন্দা।

এরপরই চলতি সপ্তাহে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করার পরই জল্পনা শুরু হয়েছে, আবার হয়তো রাজনীতিতে ফিরতে পারেন গেবিন্দা।  তবে এই বিষয়ে গোবিন্দার পিআর টিমের তরফে কোনও মন্তব্য করা হয়নি। একনাথ শিন্ডের শিবসেনাও মুখে কুলুপ এটেছে।