পুরনো শত্রুতার জের, দিন-দুপুরে খোলা রাস্তায় কুপিয়ে খুন মিম নেতাকে

এ দিনদুপুরে বাড়ি থেকে বাইকে চেপে বেরিয়েছিলেন মিম নেতা আসাদ খান(Asad Khan)। শাস্ত্রীপূরম রোডে আচমকাই তাঁর উপর হামলা চালায় আততায়ীরা। মাঝরাস্তাতেই তাঁকে কুপিয়ে খুন (Murder) করা হয়।

পুরনো শত্রুতার জের, দিন-দুপুরে খোলা রাস্তায় কুপিয়ে খুন মিম নেতাকে
আসাদ খান। ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 5:46 PM

হায়দরাবাদ: প্রকাশ্য রাস্তায় দিনে দুপুরে মাঝরাস্তায় কুপিয়ে খুন করা হল এআইএমআইএম (AIMIM) নেতা আসাদ খান(Asad Khan)-কে (৪০)। বৃহস্পতিবার দুপুরে হায়দরাবাদ(Hyderabad)-র ভাট্টাপল্লি এলাকায় একদল আততায়ী তাঁর উপর হামলা চালায়। প্রকাশ্য রাস্তায় তাঁকে কুপিয়ে খুন করা হয়। স্থানীয়রা কিছু বোঝার আগেই ঘটনাস্থান ছেড়ে পালিয়ে যায় আততায়ীরা। গোটা ঘটনায় এখনও কাউকে চিহ্নিত করা সম্ভব হয়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইন্ডিয়ান মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলিমিন (All India Majlis-e-Ittehadul Muslimeen) প্রধান আসাউদ্দিন ওয়াইসি(Asaduddin Owaisi)-র “গড়” হিসাবে পরিচিত ভাট্টাপল্লি এলাকাতেই রাজনীতি করতেন আসাদ। দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে যুক্ত আসাদের বিরুদ্ধে খুন সহ একাধিক অপরাধের সঙ্গেও জড়িত ছিলেন তিনি।

আরও পড়ুন: ‘সন্তোষজনক ব্যাখ্যা নয়’, কমিশনের নির্দেশে তারকা তকমা ঘুচল এ রাজার

সূত্র অনুযায়ী, এ দিন দুপুরে আসাদ বাইকে চেপে যাচ্ছিলেন। শাস্ত্রীপূরম রোডে আচমকাই তাঁর উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। ধারাল অস্ত্র দিয়ে আসাদের উপর হামলা চালায় তাঁরা। সঙ্গে সঙ্গে বাইক থেকে রাস্তায় পড়ে যান আসাদ। দিনে দুপুরেই তাঁকে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা।

ঘটনাস্থানের আশেপাশে উপস্থিত লোকজন ছুটে আসার আগেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দারা আসাদকে ওসমানিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই একটি খুনের মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, পুরনো কোনও শত্রুতার জেরেই আসাদকে খুন করা হয়েছে।

আরও পড়ুন: Corona Cases and Lockdown News Live: একদিনেই আক্রান্ত ৭২ হাজার, পুণেতে করোনা রোগীর দেহ সৎকার করতে হবে পরিবারকেই