Air India peeing case: সহযাত্রীর গায়ে প্রস্রাবের জেরে গেল চাকরি, প্রথমবার মুখ খুললেন অভিযুক্ত শঙ্কর

Air India peeing case: এয়ার ইন্ডিয়ার নিউইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়ার ঘটনায়, অবশেষে মুখ খুললেন অভিযুক্ত শঙ্কর মিশ্র। তবে, এদিনই তাঁকে কাজ থেকে বরখাস্ত করেছে তাঁর সংস্থা।

Air India peeing case: সহযাত্রীর গায়ে প্রস্রাবের জেরে গেল চাকরি, প্রথমবার মুখ খুললেন অভিযুক্ত শঙ্কর
প্রস্রাব করে বিপাকে শঙ্কর
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2023 | 7:13 PM

নয়া দিল্লি: এয়ার ইন্ডিয়ার নিউইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়ার ঘটনায়, অবশেষে মুখ খুললেন অভিযুক্ত শঙ্কর মিশ্র। শুক্রবার (৬ জানুয়ারি), আইনজীবীদের মাধ্যমে এই ঘটনার বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করে নিজের কৃতকর্মের সপক্ষে যুক্তি দিলেন তিনি। তবে, একই দিনে এই কাণ্ডের জেরে দুর্ভোগ বাড়ল তাঁর। যে মার্কিন আর্থিক সংস্থায় কাজ করতেন তিনি, এই ঘটনার জেরে সেই সংস্থা এদিন তাঁকে কাজ থেকে বরখাস্ত করেছে।

বৃহস্পতিবারই দিল্লি পুলিশ, বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করা ব্যক্তির পরিচয় প্রকাশ করেছিল। মার্কিন আর্থিক সংস্থা ‘ওয়েলস ফার্গো’-র ভারতীয় শাখার প্রধান পদে ছিলেন তিনি। এদিন ওয়েলস ফার্গো সংস্থা বলেছে, “ওয়েলস ফার্গো সংস্থার সমস্ত কর্মীর পেশাগত এবং ব্যক্তিগত আচরণ সর্বোচ্চ স্তরের। সেই প্রেক্ষিতে এই অভিযোগগুলি অত্যন্ত বিরক্তিকর বলে আমরা মনে করছি। এর জন্য ওই ব্যক্তিকে ওয়েলস ফার্গো সংস্থা থেকে বরখাস্ত করা হচ্ছে। আমরা তদন্তকারীদের সঙ্গে সবরকম সহায়তা করছি।”

কাজ থেকে তাঁকে বরখাস্ত করা হলেও, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ খন্ডন করেছেন শঙ্কর মিশ্র। তিনি জানিয়েছেন, যে মহিলার গায়ে প্রস্রাব করেছিলেন, তাঁর সঙ্গে অভিযুক্ত শঙ্কর মিশ্রর বোঝাপড়া হয়েছে। শঙ্করের বিরুদ্ধে অভিযোগও জানাতে চাননি তিনি। বৃদ্ধা মহিলার সঙ্গে অভিযুক্তের হোয়াটসঅ্যাপ বার্তা চালাচালিও তুলে ধরেন তিনি। সেই বার্তা অনুযায়ী অভিযুক্ত শঙ্কর ওই মহিলার জামা-কাপড় এবং ব্যাগ কেচে পরিষ্কার করে দিয়েছেন। ৩০ নভেম্বর সেই জামা-কাপড় ও ব্যাগ ফিরিয়ে দিয়েছিলেন। শঙ্কর মিশ্র আরও জানিয়েছেন, তদন্তকারীদের সঙ্গে সবরকম সহায়তা করবেন তিনি। তাঁর বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ ভরসা আছে।