রাম মন্দির নির্মাণে অর্থ সাহায্য করুন, টুইটারে ভিডিও পোস্ট করে অক্ষয় জানালেন আর্জি

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 18, 2021 | 4:49 PM

টুইটারে পোস্ট করা সে ভিডিওতে অভিনেতা লেখেন, “এটি অত্যন্ত আনন্দের বিষয় যে অযোধ্যায় শ্রীরামের মন্দির নির্মাণ শুরু হয়েছে…এখন আমাদের আর্থিক সাহায্যের করবার পালা।

রাম মন্দির নির্মাণে অর্থ সাহায্য করুন, টুইটারে ভিডিও পোস্ট করে অক্ষয় জানালেন আর্জি
আর্জি জানালেন অক্ষয়।

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোস্ট করে বলিউড অভিনেতা অক্ষয় কুমার জানালেন আর্জি।

কী সেই আর্জি?

দেশের নাগরিককে উদারভাবে অযোধ্যার রাম মন্দির নির্মাণে চাঁদা দেওয়ার আর্জি করেন তিনি। অভিনেতা সে-ই ভিডিওতে নিজের মেয়েকে শোনানো এক গল্পের কথা বলেন।গল্পের বিষয়বস্তু ‘রাম সেতু’। তিনি দেশবাসীর কাছে আর্জি রাখেন যেন তাঁরা রামসেতু নির্মাণে আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসে।

আরও পড়ুন কঙ্গনার ‘রক্তাক্ত’ লুক এল সামনে, সৌজন্যে ‘ধক্কড়’

বাড়িতে বসেই অক্ষয় কুমার সে-ই ভিডিওটি তৈরি করেন। রামায়ণের গল্প বলে তিনি দেশবাসীদের উদ্বুদ্ধ করেন। গত বছর, সুপ্রিম কোর্ট রাম জন্মভূমি-বাবরি মসজিদ মামলায় এক ঐতিহাসিক সিদ্ধান্ত নেয়।

টুইটারে পোস্ট করা সে ভিডিওতে অভিনেতা লেখেন, “এটি অত্যন্ত আনন্দের বিষয় যে অযোধ্যায় শ্রীরামের মন্দির নির্মাণ শুরু হয়েছে…এখন আমাদের আর্থিক সাহায্যের করবার পালা। আমি তা শুরু করেছি, আশা করি আপনি এতে যোগ দেবেন। জয় সিয়ারাম।”

Yogi adityanath and Akshay Kumar

যোগী আদিত্যনাথ ও অক্ষয় কুমার

গত হছর অক্ষয়-আদিত্যনাথের বৈঠকের খবর ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পোস্ট করা ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। ছবিতে দেখা যাচ্ছে ল্যাপটপ হাতে নিয়ে অক্ষয় কুমার কিছু বোঝাচ্ছেন মুখ্যমন্ত্রীকে। একসঙ্গে ডিনারও সারেন দু’জন।

Raam setu

‘রাম সেতু’র ফার্স্ট লুক

অক্ষয়ের সঙ্গে ছবি পোস্ট করে বড় এক ক্যাপশনেও দিয়েছিলেন যোগীজি। শোনা যাচ্ছিল, অক্ষয়ের আসন্ন ছবি ‘রাম সেতু’ নিয়ে আলোচনাও হয়েছে। সূত্রের খবর,অযোধ্যাতে ‘রাম সেতু’র শুটিংয়ের অনুমতি চেয়েছিলেন অক্ষয়। মুখ্যমন্ত্রীর সম্মতিও পেয়েছিলেন মিস্টার খিলাড়ি।  নয়ডায় দেশের বৃহত্তম ফিল্ম সিটি নির্মাণের বিষয়ে আলোচনা ছাড়াও অযোধ্যায় অক্ষয় রিয়্যাল লোকেশনে শুটিংয়ের আলোচনাও হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla