মৃত স্বামীর নামে মন্দির, পুজো হয় ধুমধাম করে

উৎসবের (Festival) সময় পুজোর পাশাপাশি গরিবদের কম্বল দান করা হয়। স্ত্রীর এমন উদ্যোগ আজব হলেও অনেকরই ভাল লেগেছে। স্ত্রীর নাম পদ্মাবতী। পুজোর সময় এখানে অনেককে প্রসাদ খাওয়ানো হয়।

মৃত স্বামীর নামে মন্দির, পুজো হয় ধুমধাম করে
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 6:57 PM

অন্ধ্রপ্রদেশ: আজব ঘটনার সাক্ষী অন্ধ্রপ্রদেশের প্রকাশাম জেলা। মৃত স্বামীর মন্দির (Temple) বানালেন স্ত্রী। চার বছর আগে আমারা গিয়েছেন স্বামী (Husband)। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার। এর কিছুদিন পরেই স্বপ্ন দেখেন স্ত্রী। তারপরেই মন্দির বানানোর উদ্যোগ নেন তিনি। সাদা মার্বেল পাথর দিয়ে স্বামীর মূর্তি বানিয়েছেন স্ত্রী।

প্রকাশাম জেলার নিম্মাভানম গ্রামের এই ঘটনায় হইহই পড়ে গিয়েছে নেট পাড়ায়। সম্প্রতি মন্দিরের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ১০১৭ সালে নির্মিত হয়েছে মন্দিরটি। এখন অনেকেই এখানে পুজো দেন। আশেপাশের গ্রাম থেকেও মহিলারা পুজো দিতে আসেন।

উৎসবের সময় পুজোর পাশাপাশি গরিবদের কম্বল দান করা হয়। স্ত্রীর এমন উদ্যোগ আজব হলেও অনেকরই ভাল লেগেছে। স্ত্রীর নাম পদ্মাবতী। পুজোর সময় এখানে অনেককে প্রসাদ খাওয়ানো হয়। ভক্ত সমাগম বেড়েছে এখন। ১১ বছরের দাম্পত্য ছিল স্বামী গুরুকুলার সঙ্গে।

দুর্ঘটনায় মারা যান গুরুকুলা। স্বামীর মৃত্যুর পর স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েন স্ত্রী। সেই কারণে ঘুমের মধ্যে স্বপ্নাদেশ পেয়েই মন্দির বানিয়ে ফেলেন তিনি। স্বামীর মৃত্যুতে প্রতিদিন মালা দিয়ে পুজো করেন পদ্মাবতী। শনি রবিবার করে বিশেষ পুজোর আয়োজন করা হয়। আরও পড়ুন: লাদাখের কনকনে ঠাণ্ডায় চিনকে যোগ্য জবাব দেওয়ায় সাহসিকতার সম্মান পাচ্ছেন ২০ জন আইটিবিপি জওয়ান