Arjun Singh: ‘পীয়ূষ গোয়েলের বিরুদ্ধে কোনও কথা বলিনি’, নাড্ডার সঙ্গে বৈঠকের আগে সাফাই অর্জুনের

Jute Industry: দিল্লিতে পৌঁছে অর্জুন সিং আবারও নিজের অবস্থান স্পষ্ট করে দেন। জানিয়ে দেন, তিনি কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রীর বিরুদ্ধে কোনও কথা বলেননি। বরং বস্ত্র মন্ত্রকে সচিবের ঘাড়েই দায় চাপাচ্ছেন অর্জুন।

Arjun Singh: 'পীয়ূষ গোয়েলের বিরুদ্ধে কোনও কথা বলিনি', নাড্ডার সঙ্গে বৈঠকের আগে সাফাই অর্জুনের
অর্জুন সিংয়ের তৃণমূলে যোগদান নিয়ে বেড়েই চলেছে জল্পনা
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 3:41 PM

নয়া দিল্লি : পাট শিল্পকে কেন্দ্র করে চাপানউতোর এখনও অব্যাহত। ফের রাজধানীতে বিজেপির ব্যারাকরপুরের সাংসদ অর্জুন সিং। এবার দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা তলব করছেন তাঁকে। সোমবার রাত ৯ টায় নাড্ডার বাসভবনে এক বৈঠকে ডাকা হয়েছে বিজেপির সাংসদকে। দিল্লিতে পৌঁছে অর্জুন সিং আবারও নিজের অবস্থান স্পষ্ট করে দেন। জানিয়ে দেন, তিনি কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রীর বিরুদ্ধে কোনও কথা বলেননি। বরং বস্ত্র মন্ত্রকে সচিবের ঘাড়েই দায় চাপাচ্ছেন অর্জুন। এর পাশাপাশি, নরেন্দ্র মোদীর সেনাপতি অমিত শাহর সঙ্গে দেখা করার পরিকল্পনার কথাও বলেন তিনি। সোমবার সকালেই কলকাতা থেকে দিল্লির উদ্দেশে যাত্রা করেন সাংসদ। কলকাতা বিমানবন্দরেও নাড্ডার এই তলব প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নে অর্জুনের সাফ জবাব ছিল, তিনি দলের বিরুদ্ধে কোনও কথা বলেননি। বরং আবারও তাঁর আঙুল সিস্টেমের দিকেই। রাজধানীতে পৌঁছেও আরও একবার সেই কথাই স্পষ্ট করে দিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ।

TV9 বাংলাকে অর্জুন সিং বলেন, “পীয়ূষ গোয়েলের বিরুদ্ধে আমি কিছু বলিনি। বস্ত্র মন্ত্রকের বর্তমানে সচিব মলয় চক্রবর্তী প্রভাবিত হয়েছেন এবং কৃষক, শ্রমিক ও পাটশিল্পকে ধংস করছেন। অনেক কারখানা বন্ধ হয়ে গিয়েছে এবং আরও হবে।” সেই সঙ্গে তাঁর আরও সংযোজন, “অমিত শাহর সঙ্গে দুই – তিন দিনের মধ্যেই দেখা করব। সময় চাইব। বাংলায় একটি বড় অঙ্কের ভোট বিজেপির থেকে সরে যাচ্ছে। এই বিষয়টি ওনাকে জানানো অত্যন্ত জরুরি।” সোমবার রাতে জে পি নাড্ডার বাসভবনে অর্জুন সিংকে তলব প্রসঙ্গে বলেন, “নাড্ডাজি দলের সভাপতি। উনি ডেকেছেন। রাজ্যে পাটশিল্পকে বাঁচাতে দলের একটা বড় ভূমিকা আছে বলে আমার মনে হয়।”

উল্লেখ্য, সাম্প্রতিককালে বাংলার পাট শিল্পের বেহাল দশা নিয়ে বার বার সরব হয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। দিল্লিতে ছুটে গিয়েছেন। বৈঠক করেছেন কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রীর সঙ্গে। বস্ত্র মন্ত্রকের সচিবের সঙ্গেও আলোচনা করেছেন। আঙুল তুলেছেন সিস্টেমের দিকে। তাঁর কথায়, তিনি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে নন, তিনি সিস্টেমের বিরুদ্ধে।