Kullu Accident: অন্ধকারে বাঁক নিতে গিয়েই বিপত্তি, কুলুর খাদে পড়ল যাত্রীবোঝাই গাড়ি, মৃত কমপক্ষে ৭

Kullu Accident: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুলু জেলার বাঞ্জর সাব-ডিভিশনে দুর্ঘটনাটি ঘটে। রাত সাড়ে আটটা নাগাদ আচমকাই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। সঙ্গে সঙ্গেই স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন এবং উদ্ধারকার্য শুরু করেন।

Kullu Accident: অন্ধকারে বাঁক নিতে গিয়েই বিপত্তি, কুলুর খাদে পড়ল যাত্রীবোঝাই গাড়ি, মৃত কমপক্ষে ৭
খাদে পড়ে যাওয়া বাসটি। ছবি:ANI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 9:55 AM

কুলু: লম্বা ছুটিতে পাহাড়ে ঘুরতে গিয়ে বড় দুর্ঘটনার মুখে ভিন রাজ্যের বাসিন্দারা। হিমাচল প্রদেশ ঘুরতে এসেই খাদে পড়ে মৃত্যু হল কমপক্ষে ৭ পর্যটকের, গুরুতর আহত আরও ১০ জন। দুর্ঘটনাটি ঘটেছে বিখ্যাত পর্যটন কুলুতেই। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে পর্যটক বোঝাই একটি টেম্পো ট্রাভেলার গাড়ি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে কুলুর কাছেই খাদে পড়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুলু জেলার বাঞ্জর সাব-ডিভিশনে দুর্ঘটনাটি ঘটে। রাত সাড়ে আটটা নাগাদ আচমকাই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। সঙ্গে সঙ্গেই স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন এবং উদ্ধারকার্য শুরু করেন। পরে পুলিশ এসে উদ্ধারকার্যে হাত লাগায়। আহতদের বাঞ্জর জোনাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

কুলুর পুলিশ সুপারিন্টেন্ডেন্ট গুরুদেব সিং বলেন, “কুলুর বাঞ্জর ভ্য়ালির কাছে ঘিয়াগি অঞ্চলে রবিবার রাত সাড়ে আটটা নাগাদ একটি গাড়ি খাদে পড়ে যায়। দুর্ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে এবং ১০ জন আহত হয়েছেন। পাঁচজন আহতকে কুলুর জোনাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাকি পাঁচজন বাঞ্জরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।”

বাঞ্জরের বিজেপি বিধায়ক সুরেন্দর শৌরি জানান, তিনি ফেসবুক লাইভে রাত ১২ টা ৪৫ মিনিট নাগাদ দুর্ঘটনাস্থলের ছবি দেখতে পান। এরপরই তিনি সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থলে পৌঁছন। বিধায়ক জানান, স্থানীয় বাসিন্দাদের সহায়তাতেই পুলিশ উদ্ধারকার্য চালিয়েছে। আহতদের প্রথমে বাঞ্জর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। প্রাথমিক চিকিৎসার পর গুরুতর আহতদের কুলুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জানা গিয়েছে, দুর্ঘটনায় আহতরা বিভিন্ন রাজ্যের বাসিন্দা ছিলেন। রাজস্থান, মধ্য প্রদেশ, হরিয়ানা ও দিল্লির কয়েকজন বাসিন্দাদের চিহ্নিতকরণ সম্ভব হয়েছে। বাকিদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। গতকাল রাতে অন্ধকারের কারণে উদ্ধারকাজ চালাতে কিছুটা বেগ পেতে হলেও, আজ সকালে ফের উদ্ধারকাজ শুরু করা হয়েছে।