Bareily Accident : ডাক্তার দেখিয়ে ফিরছিলেন, পথেই ঘটল বিপত্তি, দুর্ঘটনায় নিহত একই পরিবারের ৬ জন

Bareily Accident : দিল্লি-লখনউ জাতীয় সড়কে অ্য়াম্বুলেন্স ও ট্রাকের সংঘর্ষ। দুর্ঘটনায় মৃত একই পরিবারের ছয়জন সদস্য় ও চালক। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Bareily Accident : ডাক্তার দেখিয়ে ফিরছিলেন, পথেই ঘটল বিপত্তি, দুর্ঘটনায় নিহত একই পরিবারের ৬ জন
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

May 31, 2022 | 1:20 PM

লখনউ : দিল্লিতে ডাক্তার দেখাতে গিয়েছিলেন। মঙ্গলবার সকালে ডাক্তার দেখিয়ে অ্যাম্বুলেন্সে করে নিজের বাড়ি ফিরছিলেন তাঁরা। কিন্তু মাঝ রাস্তাতেই ঘটে গেল বিপত্তি। অ্যাম্বুলেন্স ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান চালক সমেত ৭ জন। এর মধ্যে ছয় জনই এক পরিবারের সদস্য ছিলেন। ঘটনাটি আজ সকালে উত্তর প্রদেশের বরেলি জেলার।

ডাক্তার দেখিয়ে ফেরার সময় এরকম ঘটনা ঘটতে পারে তা কল্পনাও করতে পারেননি ওই পরিবারের কেউই। ডাক্তার দেখিয়ে সকাল সকাল বাড়ি ফিরছিলেন তাঁরা। অ্যাম্বুলেন্সে করেই ফিরছিলেন। অ্যাম্বুলেন্সে ছিলেন ড্রাইভার সহ ৭ জন। বাকি ছয়জন যাত্রী ছিলেন পিলভিটের বাসিন্দা। তাঁরা প্রত্যেকেই একই পরিবারের সদস্য।  কিন্তু এই ফেরাই যে তাঁদের জীবনের শেষ ঘরে ফেরা হবে তা ভাবতে পারেননি। দিল্লি-লখনউ জাতীয় সড়কে গাড়ি পৌঁছতেই ঘটল বিপত্তি। ভয়াবহ দুর্ঘটনায় শেষ হয়ে গেল সাত সাতটি জীবন। প্রথমে ছয়জন যাত্রী বোঝাই অ্যাম্বুলেন্সটি রোড ডিভাইডারে গিয়ে ধাক্কা মারে। এরপর একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় অ্যাম্বুলেন্সটির। সেখানেই মৃত্য়ু হয় চালক ও ৬ জন যাত্রীর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় মৃতদের শনাক্ত করা হয়েছে এবং পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাঁরা এসে উপস্থিত হলেই মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হবে।

এই খবরটিও পড়ুন

মুখ্যমন্ত্রীর দফতর  সূত্রে খবর, এই ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি জেলা আধিকারিকদের আহত ব্যক্তিদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন বলে জানা গিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla