পেট্রোল টায়ার দিয়ে পোড়ানো হচ্ছিল দেহ, ভিডিয়ো ভাইরাল হতেই সাসপেন্ড ৫ পুলিশ

দেখা গেল পেট্রল (Petrol) টায়ার দিয়ে মৃতদেহ পোড়ানোর ছবি

পেট্রোল টায়ার দিয়ে পোড়ানো হচ্ছিল দেহ, ভিডিয়ো ভাইরাল হতেই সাসপেন্ড ৫ পুলিশ
Follow Us:
| Updated on: May 19, 2021 | 12:19 AM

বালিয়া: ফের সংবাদ শিরোনামে যোগী আদিত্যনাথের রাজ্য। এবার কাঠের অভাবে পেট্রল-টায়ার দিয়ে মৃতদেহ পোড়ানোর ছবি দেখা গেল উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। ঘটনাটি সামনেই আসতেই নিন্দার ঝড় ওঠে। দিন দুয়েক আগে এমন ছবি দেখা যায় বালিয়া (Ballia) জেলায়। কাঠ জোগাড় করতে না পেরে পেট্রল-টায়ার দিয়ে মৃতদেহ পড়াচ্ছিলেন এক ব্যক্তি। ওই সময় ঘটনাস্থলে ছিলেন ৫ জন পুলিশ। মালদেপুর ঘাটে এই ঘটনা ঘটে।

ভিডিয়ো সামনে আসতেই ৫ জন পুলিশ অফিসারকে সাসপেন্ড করে উত্তরপ্রদেশ সরকার। এর আগে নদীতে দেহ ভাসানোর ঘটনায় এই রাজ্যের নাম সংবাদ মাধ্যমের শীর্ষে উঠে এসেছিল। এরপর দেখা গেল পেট্রল-টায়ার দিয়ে মৃতদেহ পোড়ানোর ছবি। ঘটনাটি ঘটনার সময় পুলিশ কোনও রকম বাঁধা দেয়নি। আর তাতেই বিতর্ক বেড়েছে। ঘটনার জেরে বরখাস্ত হন ৫ পুলিশ অফিসার।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল ভারত। দেশে অক্সিজেনের ঘটতি দেখা দিয়েছে। হাসপাতালে বেড খালি নেই। ভ্যাকসিনের অভাব। শ্মশানের সামনে মৃতদেহের সারি। নদীতে ভাসছে বহু মৃতদেহ। এক রিপোর্ট থেকে জানা যায়, এশিয়া মহাদেশের মধ্যে সবচেয়ে ভয়ানক পরিস্থিতি ভারতে। জানা গিয়েছে, এই অবস্থা ভারতের কাটিয়ে উঠতে আনুমানিক আড়াই বছর লাগবে।