Yediyurappa granddaughter death: আত্মহত্যা নাকি অন্য কিছু? ইয়েদুরাপ্পার নাতনির ‘রহস্যমৃত্যু’ ঘিরে ধোঁয়াশা

Yediyurappa granddaughter death: আত্মহত্যা নাকি অন্য কিছু? ইয়েদুরাপ্পার নাতনির 'রহস্যমৃত্যু' ঘিরে ধোঁয়াশা
ইয়েদুরাপ্পার সঙ্গে তাঁর নাতনি সৌন্দর্যা (ফাইল ছবি)

BS Yediyurappa Granddaughter death: চার মাস বয়সি এক সন্তানও রয়েছে সৌন্দর্যা ও নীরজের। একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী,  গর্ভাবস্থার পর থেকেই বিষণ্নতায় ভুগছিলেন ইয়েদুরাপ্পার নাতনি। 

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jan 28, 2022 | 5:36 PM

বেঙ্গালুরু : বেঙ্গালুরুতে বি এস ইয়েদুরাপ্পার (B. S. Yediyurappa) নাতনির ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর বাসভবন থেকে। শুক্রবার সকাল ১০ টা নাগাদ নিজের ঘরের সিলিং থেকে তাঁর দেহ ঝুলন্ত অবস্থায় দেখা যায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কর্ণাটকের (Karnataka) প্রাক্তন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পার নাতনি আত্মহত্যা করেছেন। ইয়েদুরাপ্পার নাতনি সৌন্দর্যার বয়স ছিল বছর ৩০-এর আশেপাশে। পুলিশের তরফে এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সৌন্দর্যা পেশায় একজন চিকিৎসক ছিলেন। দুই বছর আগে তাঁর বিয়ে হয়েছিল। তিনি ইয়েদুরাপ্পার দ্বিতীয় মেয়ে পদ্মাবতীর কন্যা। ২০১৮ সালে সৌন্দর্যা তাঁর হাসপাতালের সহকর্মী চিকিৎসক নীরজ এস-কে বিয়ে করেছিলেন।

মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা

তবে বি এস ইয়েদুরাপ্পার নাতনি ঠিক কী কারণে, ফ্যানে ঝুলে জীবন শেষ করার মতো কঠোর সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে এখনও যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। হেভিওয়েট নেতার নাতনির মৃত্যুর কারণ খুঁজতে, তদন্ত প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু করে দিয়েছে পুলিশ। উল্লেখ্য, পদ্মাবতীর মেয়ে সৌন্দর্যা (৩০) রামইয়া হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। হাই গ্রাউন্ডস থানা এলাকায় সৌন্দর্যার বাসভবনেই ঘটনাটি ঘটেছে। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য বেঙ্গালুরুর বোরিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই এই হাইপ্রোফাইল চিকিৎসকের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিষণ্নতার কারণেই আত্মহত্যা?

হাই গ্রাউন্ডস থানা এলাকার বসন্তনগরের মাউন্ট কারমেল কলেজের কাছে একটি ফ্ল্যাটে আত্মহত্যা করেন সৌন্দর্যা। চার মাস বয়সি এক সন্তানও রয়েছে সৌন্দর্যা ও নীরজের। একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী,  গর্ভাবস্থার পর থেকেই বিষণ্নতায় ভুগছিলেন ইয়েদুরাপ্পার নাতনি।

জানা গিয়েছে, নীরজ হাসপাতালে গিয়েছিলেন শুক্রবার এবং সৌন্দর্যা নিজের বাড়িতেই ছিলেন। বাড়ির পরিচারিকা ডোরবেল বাজিয়ে কোনও উত্তর না পাওয়ায় নীরজকে ফোন করেন। তারপরেই ঘটনাটি প্রকাশ্যে আসে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, শুক্রবার সকালে আনুমানিক ৮ টা নাগাদ নীরজ কাজে চলে যান। অনুমান করা হচ্ছে, তাঁর বেরিয়ে যাওয়ার ঘণ্টা দুয়েক পরে এই ঘটনাটি ঘটেছে।

ঘটনাটি সম্পর্কে জানতে পেরে, মুখ্যমন্ত্রী বাসবরাজ বোমাই এবং কিছু মন্ত্রী, বিজেপির শীর্ষ নেতারা শোকাহত পরিবারের পাশে দাঁড়িয়েছেন। বিজেপি সূত্রে খবর, বাসবরাজ বোমাই সহ অনেকেই ঘটনার খবর পেয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়িতে ছুটে গিয়েছেন।এশিয়ানেট নিউজ়ে প্রকাশিত এক রিপোর্ট অনুযায়ী, কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র বলেছেন, গর্ভাবস্থার পর বিষণ্নতায় ভুগছিলেন সৌন্দর্যা। তিনি আরও বলেন, “এই ব্যাপারে কোনও সন্দেহ নেই। আমরা সবাই জানতাম যে তিনি গর্ভাবস্থার পরে বিষণ্নতার বিরুদ্ধে লড়াই করছিলেন। সৌন্দর্যা এবং তাঁর স্বামী এক ভাল দম্পতি ছিলেন।”

আরও পড়ুন : Budget 2022: জিএসটিতে ছাড় থেকে ঋণের মেয়াদ বৃদ্ধি, বাজেট থেকে কী কী প্রত্যাশা রাখছে রিয়েল এস্টেট শিল্প?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA