Boundary Wall Collapses in Noida : ভেঙে পড়ল বাসভবনের পাঁচিল, মৃত ৪

Boundary Wall Collapses in Noida : মঙ্গল সকালেই ভেঙে পড় অ্যাপার্টমেন্টের পাঁচিল। এই ধ্বংসস্তূপে পড়ে মৃত্যু হয়েছে ৪ জনের।

Boundary Wall Collapses in Noida : ভেঙে পড়ল বাসভবনের পাঁচিল, মৃত ৪
ছবি সৌজন্যে : ANI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 1:47 PM

নয়া দিল্লি : মঙ্গলবার সকালে ধসে পড়ল নয়ডায় এক বাসভবনের পাঁচিল। এই ঘটনায় এখনও পর্যন্ত প্রাণ গিয়েছে ৪ নির্মাণ কর্মীর। ঘটনাটি ঘটেছে নয়ডার সেক্টর ২১ এর একটি বড় হাউসিং কমপ্লেক্সে। সেই বাসভবনের দেওয়াল ধসে পড়ার পর ধ্বংসস্তূপে চাপা পড়েছেন ১২ জন কর্মী। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল কর্মী ও পুলিশ। ধ্বংসস্তূপ থেকে ১২ জনকে বের করে আনা হয়েছে।

এই ঘটনার পর এক বর্ষীয়ান অধিকর্তাকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ‘উদ্ধার অভিযান শুরু করা হয়েছে। দমকল কর্মী, পুলিশ ও বর্ষীয়ান আধিকারিকরা ঘটনাস্থলে গিয়েছেন।’ এই ঘটনায় সমবেদনা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এই ঘটনা জানার পরই বর্ষীয়ান আধিকারিকদের তৎক্ষণাৎ ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ শুরু করার জন্য মুখ্যমন্ত্রী বলেন। মুখ্যমন্ত্রীর অফিসের তরফে টুইটে এই বিষয়ে জানানো হয়েছে। এর পাশাপাশি মুখ্যমন্ত্রী আহতদের যথাযথ চিকিৎসার বন্দোবস্ত করার নির্দেশ দিয়েছেন।

নয়ডার ওই ভবনের পাঁচিল ভেঙে পড়ার পরই ঘটনাস্থলে গিয়েছিলেন জেলাশাসক সুহাস এলওয়াই ঘটনাস্থলে যান। তিনি সংবাদ মাধ্য়মকে জানান, ‘উদ্ধারকাজ চালু রয়েছে। আহতদের বিষয়ে বিস্তারিত জানা হয়েছে। সতর্কতামূলক ব্যবস্থার জন্য এলাকায় তল্লাশি চালানো হচ্ছে। সেখানে সবাই উপস্থিত রয়েছেন।’ তিনি জানিয়েছেন, নয়ডা ডেভেলপমেন্ট অথরিটি ওই কমপ্লেক্সের কাছে নিকাশি ব্যবস্থা ঠিক করার জন্য চুক্তি দিয়েছে। তিনি বলেন, ‘কর্মীরা যখন ইট তুলতে যাচ্ছিল তখন দেওয়াল ধসে পড়ে। এই বিষয়টি খতিয়ে দেখা হবে।’