Viral Video : বাথরুমই ডাইনিং হল! মাটিতে রাখা ভাত-সবজি দেওয়া হচ্ছে খেলোয়াড়দের, দেখুন ভিডিয়ো

Viral Video : উত্তর প্রদেশের সাহারানপুরে কবাডি খেলোয়াড়দের বাথরুমে খাবার পরিবেশন করা হচ্ছে। এই ঘটনায় সাহারানপুর স্পোর্টস অফিসারকে বরখাস্ত করেছে রাজ্য সরকার।

Viral Video : বাথরুমই ডাইনিং হল!  মাটিতে রাখা ভাত-সবজি  দেওয়া হচ্ছে খেলোয়াড়দের, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে : টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Sep 20, 2022 | 1:11 PM

লখনউ : খাবার পরিবেশন করা হচ্ছে বাথরুমে। বাথরুমের মাটিতে রয়েছে ভাত, সবজি ও ভাজা-ভুজির পাত্র। সেখান থেকেই নিজেদের খাবার নিজেরা নিয়ে নিচ্ছে কবাডি খেলোয়াড়রা। উত্তর প্রদেশের সাহারানপুরের ঘটনা। তাদের এই ভোজ আয়োজনের ভিডিয়োটি সম্প্রতি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি৯ বাংলা। এই ভিডিয়ো নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতরও। বিরোধীরা তোপ দেগেছে যোগী সরকারকে।

১৬ সেপ্টেম্বর উত্তর প্রদেশের সাহারানপুরে রাজ্যস্তরে মেয়েদের জন্য অনুর্ধ্ব ১৭ কবাডি টুর্নামেন্ট ছিল। সেখানেই খাওয়া-দাওয়ার আয়োজনে চূড়ান্ত অব্যবস্থার ছবি ধরা পড়েছে। যা এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, বাথরুমের মেঝেতে রয়েছে ভাতের বড় পাত্র। কাগজের উপর রয়েছে পুরী। সবটাই রয়েছে বাথরুমের ভিতর। সেখান থেকে নিজেরাই প্লেটে খাবার নিয়ে নিচ্ছে কবাডি খেলোয়াড়রা। তাদের মধ্য়েই একজন এই ভিডিয়োটি করেছে বলে জানা গিয়েছে। সেই ভিডিয়োতে বাথরুমের ভিতরের গোটা দৃশ্য নিখুঁতভাবে ধরা হয়েছে। দেখা যাচ্ছে, পুরুষদরে জন্য প্রস্রাবের জায়গা। তার পাশেই রয়েছে ভাতের পাত্র। ভিডিয়োতে দেখা গিয়েছে রান্নার কড়াই নিয়ে বাইরে সুইমিং পুলের কাছে নিয়ে যাওয়া হচ্ছে। জানা গিয়েছে, এই কবাডি টুর্নামেন্টের জন্য সুইমিং পুলের বাইরে রান্নার ব্যবস্থা করা হয়েছে। আর ডাইনিং হলের জায়গা নিয়েছে বাথরুম।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই সাহারানপুর স্পোর্টস অফিসার অনিমেষ সাক্সেনাকে বরখাস্ত করেছে রাজ্য সরকার। অনিমেষ জানিয়েছিলেন, জায়গার অভাবের জন্য বাথরুমে খাওয়া-দাওয়ার বন্দোবস্ত করা হয়েছে। তিনি বলেছিলেন, ‘সেগুলি বাথরুমে রাখা ছিল। বাইরে বৃষ্টি পড়ছিল বলে আমরা সুইমিং পুল এলাকায় খাওয়ার ব্যবস্থা করেছিলাম। সুইমিং পুলের পাশেই বাথরুমে খাবারগুলি রাখা হয়েছিল। স্টেডিয়ামে কিছু নির্মাণের কাজ হচ্ছিল এবং বৃষ্টির কারণে খাবার রাখার কোনও জায়গা ছিল।’

ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। তবে যোগী রাজ্যে এই ঘটনা নিয়ে বিরোধীদের নিশানায় বিজেপি সরকার। কবাডি খেলোয়াড়দের এইভাবে অসম্মান করার জন্য বিজেপিকে আক্রমণ করেছেন বিরোধীরা। তেলঙ্গানা রাষ্ট্রীয় সমিতির সোশ্যাল মিডিয়া আহ্বায়ক ওয়াই সতীশ রেড্ডি ভিডিয়ো টুইট করে লিখেছেন, ‘উত্তর প্রদেশে কবাডি খেলোয়াড়দের জন্য খাবার টয়লেটে রাখা হয়েছে। এইভাবে বিজেপি খেলোয়াড়দের সম্মান জানা? লজ্জাজনক!’ কংগ্রেসের টুইটার হ্যান্ডেল থেকেও এই ঘটনা নিয়ে বিজেপিকে কটাক্ষ করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla