১২ বছরের কিশোরীকে হয়রানির প্রতিবাদ, রাতের অন্ধকারে কুপিয়ে খুন উঠতি বক্সিং তারকা

১২ বছরের ওই কিশোরীকে প্রায় সময়ই অযথা হরয়ান করত যুবক। দীর্ঘদিন বিষয়টি চোখে পড়ায় সোমবার রাতে তাঁকে সতর্ক করে কমেশ। কিন্তু অভিযুক্ত যুবক আচমকাই ছুরি গিয়ে কোপাতে শুরু করে কমেশকে।

১২ বছরের কিশোরীকে হয়রানির প্রতিবাদ, রাতের অন্ধকারে কুপিয়ে খুন উঠতি বক্সিং তারকা
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Jun 09, 2021 | 9:42 AM

চণ্ডীগঢ়: ১২ বছরের এক কিশোরীকে হয়রানির প্রতিবাদ করায় চরম শাস্তি দেওয়া হল যুবককে। কুপিয়ে খুন হলেন ২৪ বছরের এক বক্সার। ঘটনাটি ঘটেছে হরিয়ানার রোহতকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কমেশ নামক ওই যুবক বক্সিংয়ের পাশাপাশি মডেলিং ও অভিনয়ও করত। সোমবার রাতে এক আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় অভিযুক্ত যুবকের সঙ্গে দেখা হয় তাঁর। পাড়ারই এক কিশোরীকে প্রায়দিন হয়রানির করার বিষয়টি আগেই জানত কমেশ। সেই কারণেই ওই যুবককে সতর্ক করে সে। এরপরই অভিযুক্ত যুবক ছুরি দিয়ে কুপিয়ে খুন করে উঠতি বক্সিং তারকাকে।

জানা গিয়েছে, ১২ বছরের ওই কিশোরীকে প্রায় সময়ই অযথা হরয়ান করত যুবক। দীর্ঘদিন বিষয়টি চোখে পড়ায় সোমবার রাতে তাঁকে সতর্ক করে কমেশ। কিন্তু অভিযুক্ত যুবক আচমকাই ছুরি গিয়ে কোপাতে শুরু করে কমেশকে। স্থানীয় বাসিন্দারা বেরিয়ে এলে সঙ্গে সঙ্গে অভিযুক্ত পালিয়ে যায়। এরপর স্থানীয় বাসিন্দারাই পুলিশে খবর দেয় ও রোহতকের পিজিআইএমএস হাসপাতালে নিয়ে যাওয়া হয় কমেশকে। সেখানেই চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

এই বিষয়ে রোহতকের ডিএসপি জানান, খুনের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে এবং গোটা ঘটনার তদন্ত চলছে।

আরও পড়ুন: ‘অযথা আতঙ্ক ছড়াচ্ছে’, আগামী ঢেউয়ে শিশুদের সংক্রমণের সম্ভাবনা কতটা, জানালেন এইমস কর্তার