School Bus Toppled in Uttarakhand : বন্যার জলের স্রোত, নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল স্কুল বাস, দেখুন ভিডিয়ো

School Bus Toppled in Uttarakhand : উত্তরাখণ্ডের চাম্পাওয়াত জেলার তানকপুরে বন্যার জলে উল্টে গেল স্কুল বাস। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

School Bus Toppled in Uttarakhand : বন্যার জলের স্রোত, নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল স্কুল বাস, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 6:03 PM

দেহরাদুন : দেশের বিভিন্ন রাজ্যে ভয়াবহ বন্যা পরিস্থিতি দেখা গিয়েছে। অসম, মেঘালয়, উত্তরাখণ্ড, গুজরাটে কয়েক লক্ষ মানুষ বন্যার কবলে। ঘরছাড়া হয়েছেন বহু। অতিবৃষ্টিতে ধস নেমে প্রাণ গিয়েছে বহু মানুষেরও। এই বন্যা পরিস্থিতিতে নাকানিচোবানি খেতে হল স্কুল বাসকে। বন্য়ায় ভেসে যাওয়া রাস্তার মধ্যে দিয়ে যেতে গিয়ে উল্টে গেল স্কুলবাস। উত্তরাখণ্ডের চাম্পাওয়াত জেলার তানকপুরের ঘটনা।

স্কুল বাস ভেসে যাওয়ার এই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে বন্য়ার জলের স্রোতে উল্টে গিয়েছে স্কুল বাস। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। সৌভাগ্যবশত সেই সময় বাসে কোনও ছাত্র-ছাত্রী ছিল না। তাই বড় রকমের দুর্ঘটনা এড়ানো সম্ভব হবে। তবে বাস চালক ও কনডাক্টর ভেসে যাচ্ছিলেন সেই বাসের সঙ্গে। তবে আধিকারিক জানিয়েছেন, তাঁদের নিরাপদে বাস থেকে বের করে আনা হয়েছে। তানকপুরের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (SDM) হিমাংশু কাফালতিয়া বলেছেন, ‘আজ সকালে একটি স্কুল বাস ভেসে যায়। যদিও চালকের ভুল ছিল। কারণ জলের স্রোত এত বেশি ছিল না যে তাতে বাস ভেসে যেতে পারে।’

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বন্যার জলে ভেসে যাচ্ছে রাস্তা। উল্টো দিক থেকে এগিয়ে আসছে একটি স্কুল বাস। স্কুল বাস আসতে আসতে জলের স্রোতে উল্টে যায় বাসটি। তারপর ধারে খাদে পড়ে যায়। এই দুর্ঘটনায় বাসটির কিছু ক্ষতি হয়েছে। জেসিবি মেশিন দিয়ে বাসটিকে তোলা হয়। এখন সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা  করছে এই বাস উল্টে যাওয়ার ভিডিয়োটি।