Cattle Smuggling Case: ফের কেষ্ট ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীবকে তলব ইডি-র

Cattle Smuggling Case: একাধিক চালকলের মালিক রাজীব। কেষ্টর স্ত্রীর চিকিত্‍সার জন্য বেশ কয়েক লক্ষ টাকা দিয়েছিলেন ব্যবসায়ী রাজীব।

Cattle Smuggling Case:  ফের কেষ্ট ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীবকে তলব ইডি-র
অনুব্রত ঘনিষ্ঠ রাজীব বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 10:08 AM

নয়া দিল্লি: ফের ইডি-র তলব কেষ্ট ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীব ভট্টাচার্যকে। বুধবার ইডির দিল্লি অফিসে ডেকে পাঠানো হয়েছে রাজীবকে। একাধিক চালকলের মালিক রাজীব। কেষ্টর স্ত্রীর চিকিত্‍সার জন্য বেশ কয়েক লক্ষ টাকা দিয়েছিলেন ব্যবসায়ী রাজীব।

এই নিয়ে পঞ্চমবার রাজীব ভট্টাচার্যকে তলব করলেন ইডি আধিকারিকরা। গত সোমবারও রাজীবকে একবার জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। সূত্রের খবর, চালকল মালিক রাজীব অনুব্রত মণ্ডলের অসুস্থ স্ত্রীয়ের চিকিৎসার জন্য ৬৬ লক্ষ টাকা দিয়েছিলেন। রাজীবের বাড়িতেও তল্লাশি চালান কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা।

তার আগে ঠিক শনিবার রাজীবকে ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। শনিবার সন্ধ্যা ৭ টা নাগাদ দিল্লির ইডি দফতর থেকে বের হন। সেদিন অবশ্য বেরনোর সময়ে রাজীব ভট্টাচার্যের মুখে হাসি লক্ষ্য করা গিয়েছিল। জেরা পর্ব তাঁর ভালই গিয়েছে বলে ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করেছেন রাজীব।

ইডি সূত্রে খবর, সেদিনও জেরায় রাজীবের কথায় অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছিল। গত শনিবারের আগের বৃহস্পতিবারও রাজীবকে জেরা করেন ইডি আধিকারিকরা। মূলত এই একটাই প্রশ্নের উত্তর তাঁরা সঠিকভাবে পেতে চাইছেন।

কেবল রাজীবই নয়, তদন্তকারীদের র‌্যাডারে কেষ্ট ঘনিষ্ঠ আরও এক ব্যবসায়ী। মণীশ কোঠারিকেও তলব করেছেন ইডি আধিকারিকরা। তিনি পেশায় হিসাব রক্ষক। সূত্রের খবর, ইতিমধ্যে মণীশের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেয়েছেন তদন্তকারীরা। রাজীবের থেকেও বেশ কিছু তথ্য় হাতে এসেছে। সেগুলিকে মিলিয়ে দেখতে চান তদন্তকারীরা।