Congress: কংগ্রেস প্রার্থীই যোগ দিলেন বিজেপিতে! লোকসভা ভোটের মাঝে দিশেহারা অবস্থা

Lok Sabha Election 2024: কংগ্রেস অক্ষয় বামকে ইন্দোর আসন থেকে বিজেপি প্রার্থী শঙ্কর লালওয়ানির বিরুদ্ধে দাঁড় করিয়েছিল। আগামী ১৩ মে ইন্দোরে ভোট গ্রহণ। ভোটের ঠিক আগেই হঠাৎ পাল্টি খেলেন অক্ষয় বাম। 

Congress: কংগ্রেস প্রার্থীই যোগ দিলেন বিজেপিতে! লোকসভা ভোটের মাঝে দিশেহারা অবস্থা
বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে কংগ্রেসের প্রাক্তন প্রার্থী।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 1:30 PM

নয়া দিল্লি: লোকসভা নির্বাচনের মাঝেই কংগ্রেসে আবারও বড় ধাক্কা। লোকসভা নির্বাচনের প্রার্থীই যোগ দিলেন বিজেপিতে। লোকসভায় ইন্দোরের কংগ্রেস প্রার্থী অক্ষয় বাম আচমকাই নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। এর কিছুক্ষণ পরই জানা যায়, তিনি বিজেপিতে যোগ দেন।

সোমবার সকালেই বিজেপি বিধায়ক রমেশ মেন্দোলাকে সঙ্গে নিয়ে অক্ষয় বাম তাঁর প্রার্থী পদ প্রত্যাহার করে নেন। এরপরই তিনি বিজেপিতে যোগ দেন। বিজেপির শীর্ষ নেতা তথা ক্য়াবিনেট মন্ত্রী কৈলাশ বিজয়বর্গীয় তাঁকে দলে স্বাগত জানান। তিনি এক্স হ্য়ান্ডেলে লেখেন, “ইন্দোরের কংগ্রেস প্রার্থী অক্ষয় কান্তি বামকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, মুখ্যমন্ত্রী মোহন যাদব ও রাজ্য সভাপতি ভিডি শর্মার নেতৃত্বে তাঁকে দলকে স্বাগত জানাই।”

কংগ্রেস অক্ষয় বামকে ইন্দোর আসন থেকে বিজেপি প্রার্থী শঙ্কর লালওয়ানির বিরুদ্ধে দাঁড় করিয়েছিল। আগামী ১৩ মে ইন্দোরে ভোট গ্রহণ। ভোটের ঠিক আগেই হঠাৎ পাল্টি খেলেন অক্ষয় বাম।

এর আগে কংগ্রেসের সুরাটের প্রার্থী নীলেশ কুম্ভানির মনোনয়ন বাতিল হয় সাক্ষর না মেলায়। তাঁর পরিবর্তে সুরেশ পদশালা নামে যে প্রার্থীকে দাঁড় করানো হয়, তারও সাক্ষর না মেলায় মনোনয়ন বাতিল হয়ে যায়।