Truck Fire : রাস্তার মধ্যে হঠাৎই দাউদাউ করে জ্বলছে ট্রাক, দেখুন ভিডিয়ো

Truck Fire : জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা কনটেইনার ট্রাকে আগুন লাগে শনিবার। ঘটনাস্থলে দমকলের ৫ টি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

Truck Fire : রাস্তার মধ্যে হঠাৎই দাউদাউ করে জ্বলছে ট্রাক, দেখুন  ভিডিয়ো
ছবি সৌজন্যে : ANI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 9:31 AM

গান্ধীনগর : শনিবার ভোর রাতে গুজরাটের ভালসাদ জেলায় ৪৮ নম্বর জাতীয় সড়কে আগুন একটি কনটেইনার ট্রাকে আগুন লাগে। ঘটনাটি ঘটেছে মতিওয়াদা গ্রামের কাছে। ট্রাকটি মুম্বাই থেকে আহমেদাবাদ যাচ্ছিল। এই ঘটনার সঙ্গে সঙ্গেই দমকলের পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছোয়। বেশ কিছুক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এক দমকল আধিকারিক জানিয়েছেন, এই দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে দমকলের ইঞ্জিন পাঠানোর ব্যবস্থা করা হয়। পারদি, ভালসাদের দমকল আধিকারিক দিব্যেশ প্যাটেল বলেছেন, ‘আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছে যাই। মুম্বই থেকে আহমেদাবাদ যাচ্ছিল ট্রাকটি। শ্যাম্পু ও সুগন্ধির বোতল নিয়ে যাচ্ছিল এই ট্রাক। হঠাৎ ট্রাকে বিস্ফোরণ হয়। দেড় থেকে দু’ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।’

তবে কীভাবে এই আগুন লেগেছে তা জানা যায়নি। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলে গিয়েছিল দমকলের ৫ টি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তবে এখনও পর্যন্ত কোনও ক্ষয় ক্ষতির বিষয়ে জানা যায়নি। এএনআই কর্তৃক প্রকাশিত ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার ধারে দাউদাউ করে জ্বলছে ট্রাক।