করোনা আক্রান্ত হয়েও রক্ষে নেই, হাসপাতালেই অপর করোনা রোগীর লালসার শিকার তরুণী

২৬ এপ্রিল ওই রোগীণী করোনা হাসপাতালে ভর্তি হন। এরপর থেকেই ফন্দি আটতে শুরু করে অভিযুক্ত অপর করোনা আক্রান্ত।

করোনা আক্রান্ত হয়েও রক্ষে নেই, হাসপাতালেই অপর করোনা রোগীর লালসার শিকার তরুণী
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: May 03, 2021 | 8:13 AM

ভূবনেশ্বর: করোনা আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে, কিন্তু অপর এক রোগীণীকে দেখে সামলাতে পারেননি লালসা। তাই সুযোগ বুঝেই যৌন সুখ ভোগ করতে চেয়েছিলেন অভিযুক্ত করোনা রোগী। যদিও ওই তরুণী বুঝতে পেরেই চিৎকার শুরু করেন এবং সেই চিৎকারেই আশেপাশের অন্যান্য রোগীরা ছুটে এসে ওই তরুণীকে উদ্ধার করে।

ওড়িশার নুয়াপাড়া জেলার একটি কোভিড হাসপাতালে এই ঘটনাটি ঘটে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গত ২৬ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে ওই তরুণী হাসপাতালে ভর্তি হন। আগে থেকেই সেখানে ভর্তি ছিলেন অভিযুক্ত অপর করোনা রোগী।

সম্প্রতি সুযোগ বুঝেই একদিন ওই ব্যক্তি যুবতীকে যৌন হেনস্থা করতে শুরু করে। বিষয়টি আরও এগোনোর আগেই ওই যুবতী চিৎকার করতে থাকে, তাঁর চিৎকারেই ছুটে আসেন বাকি রোগীরাও। পরে পুলিশে খবর দেওয়া হলে একজন মহিলা তহশিলদার এসে ওই যুবতীর বয়ান রেকর্ড করে এবং তার ভিত্তিতেই অভিযুক্ত যুকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়েছে।

করোনা আক্রান্ত ওই তরুণী জানায়, অসুস্থতার কারণে তিনি দুর্বল বোধ করছিলেন। এমন সময়ই গায়ে স্পর্শ টের পান। ওই ব্যক্তির উদ্দেশ্য সঠিক নয়, তা আন্দাজ করেই চিৎকার করতে থাকেন তিনি।

এই বিষয়ে নুয়াপাড়া পুলিশ স্টেশনের ইন্সপেক্টর সংযুক্তা বার্লা জানান, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারা ( মহিলার হেনস্থা বা অপরাধমূলক শক্তি প্রয়োগ), ৩৫৪(এ), ২৬৯ ও ২৭০ ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে ওই রোগীর রিপোর্ট যতদিন নেগেটিভ না আসে, তাঁর বিরুদ্ধে পুলিশি কোনও পদক্ষেপ করা যাবে না। আপাতত তাঁকে অন্য একটি কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে এবং কড়া নজরদারি রাখা হচ্ছে।

আরও পড়ুন: একটি খামতিতেই অসমে হার কংগ্রেস মহাজোটের, ক্ষোভে শুরু হল ইস্তফার পালা