Madhya Pradesh: তীব্র বৃষ্টিতে জল থৈ থৈ! পাড়ায় সাঁতার কেটে বেড়াচ্ছে কুমির, দেখুন ভিডিয়ো

এসডিপিও জানিয়েছেন, খবর পাওয়া মাত্রই মাধব ন্যাশনাল পার্কে খবর দেওয়া হয়েছিল। সেখান থেকে উদ্ধারকারী দল এসে এক ঘণ্টার চেষ্টায় সরীসৃপটিকে উদ্ধার করে।

Madhya Pradesh: তীব্র বৃষ্টিতে জল থৈ থৈ! পাড়ায় সাঁতার কেটে বেড়াচ্ছে কুমির, দেখুন ভিডিয়ো
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 8:45 AM

শিবপুরী: রবিরার মধ্য প্রদেশে ঘটেছে এক অবাক করা ঘটনা। রাজ্যের বিস্তীর্ণ অংশে ভারী বৃষ্টিপাতের কারণে রবিবার মধ্যে প্রদেশের শিবপুরী জেলার একটি কলোনির রাস্তায় জমে থাকা জলের মধ্যে একটি কুমিরকে সাঁতার কাঁটতে দেখা গিয়েছে, সংবাদ সংস্থা পিটিআই এমনটাই জানিয়েছে। স্থানীয় প্রশাসনের এক আধিকারিককে উদ্ধৃত করে সংবাদ সংস্থা জানিয়েছে দীর্ঘ ১ ঘণ্টার চেষ্টার পর কুমিরটিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। স্থানীয় এসডিপিও অজয় ভার্গভ জানিয়েছেন, রবিবার সকাল বেলা শিবপুরী জেলার পুরনো বাসস্ট্যান্ড লাগোয়া কলোনিতে ওই কুমিরটিকে দেখা যায় এবং প্রশাসনকে খবর দেওয়া হয়।

এসডিপিও জানিয়েছেন, খবর পাওয়া মাত্রই মাধব ন্যাশনাল পার্কে খবর দেওয়া হয়েছিল। সেখান থেকে উদ্ধারকারী দল এসে এক ঘণ্টার চেষ্টায় সরীসৃপটিকে উদ্ধার করে। তিনি জানিয়েছেন, ৮ ফুট লম্বা ওই কুমিরটিকে উদ্ধারের পর শঙ্খ সাগর লেকে ছেড়ে দেওয়া হয়েছে। বন বিভাগের আধিকারিকদের মতে, জলে উপচে পড়া নালাতে ভেসে এসে সেখান থেকে সম্ভবত কুমিরটি কলোনিতে প্রবেশ করেছে। উদ্ধারভিযান চলার সময় কুমিরটিকে একটি বসতবাড়ির সামনে জমে থাকা জলে ধীর গতিতে সাঁতার কাঁটতে দেখা গিয়েছে। শনিবার রাতের তীব্র বৃষ্টিপাতের পর প্রশাসনের পক্ষ থেকে সংশ্লিষ্ট বিভাগের কর্মীদের ছুটিও বাতিল করা হয়েছিল এবং জানিয়ে দেওয়া হয়েছিল জেলাশাসকের অনুমতি ছাড়া কেউ অফিস ছাড়তে পারবে না।