দলিত যুবককে মারধর করে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ

স্থানীয় বাজারে এই ঘটনা ঘটেছে। বাবা ছেলে মিলে মুদি (Grocery) দোকানে জিনিসপত্র কেনাকাটা করছিলেন। সেই সময় এক দল মানুষ তাদের ওপর চড়াও হয়।

দলিত যুবককে মারধর করে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ
স্বামীর যৌনাঙ্গ কাটলেন স্ত্রী (প্রতীকী ছবি।)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 5:38 PM

বারমের: অমানবিক ঘটনার সাক্ষী থাকল রাজস্থান (Rajasthan)। মারধর করে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ। বারমেরের Barmer) ঘটনা। দলিত যুবককে রাস্তায় ফেলে মারা হয়। ঘটনার সময় সঙ্গে ছিল যুবকের বাবা ছেলেও। জানা গিয়েছে, পারিবারিক হিংসার কারণেই এই হামলা। যুবকের নাম রাইচাঁদ মেঘওয়াল।

স্থানীয় বাজারে এই ঘটনা ঘটেছে। বাবা ছেলে মিলে মুদি দোকানে জিনিসপত্র কেনাকাটা করছিলেন। সেই সময় এক দল মানুষ তাদের ওপর চড়াও হয়। রাস্তায় ফেলে মারা হয় বাবা ও ছেলেকে। ঘটনায় তাজ্জব বহু মানুষ। স্থানীয় চিকিৎসা কেন্দ্রে দুজনেই এই মুহূর্তে চিকিৎসাধীন।

রাইচাঁদ মেঘওয়াল গোহাদ কা তালা গ্রামের বাসিন্দা। প্রতিবেশীরা দোষীদের কড়া শাস্তির দাবি তোলেন। ব্যাপক মার খাওয়ার কারণে রাইচাঁদ মেঘওয়ালের হাড়ে চিড় ধরেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। জানা গিয়েছে, ১৫ জন মিলে হামলা চালায়।

ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে। তাদের খুঁজছে পুলিশ। দোষ প্রমাণিত হলে অভিযুক্তদের কড়া শাস্তি হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ। আরও পড়ুন: ‘জাতীয় পতাকা উত্তোলন করতে দেওয়া হবে না মন্ত্রীদের’, স্বাধীনতা দিবসেও ট্রাক্টর মিছিল চায় কৃষকরা